বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কুশিয়ারা নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ১৬৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার কুশিয়ারা নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (২৯ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ৫নং দৌলতপুর ইউনিয়নের অন্তর্গত মার্কুলী বাজারস্থ সরকারি খাদ্য গোদামের পশ্চিমে কুশিয়ারা নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা পুরুষের লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় লাশটি স্থানীয়রা দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন এর এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় সন্ধ্যা ৭টার দিকে কুশিয়ারা নদী থেকে লাশটি উদ্ধার করে। তবে লাশের কোন পরিচয় জানা যায়নি। পুলিশের বর্ণনায় মৃত ব্যক্তি- লিঙ্গঃ অজ্ঞাত পুরুষ, বয়স অনুমানঃ ২৫-৪০, উচ্চতা অনুমান-৫ ফুট ৩ ইঞ্চি, পড়নে- সাদা ফুল হাতা গেঞ্জি ও হালকা ব্লু রংয়ের টাউজার, গলায় সুতায় বাধা ৩টি কবজ, ডান হাতের তর্জুনী আঙ্গুলে সীলভার কালারের আংটি যাহার মধ্যে সবুজ পাথর আছে।
বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন তথ্যটি নিশ্চিত করেন জানান, অজ্ঞাতনামা ওই ব্যক্তির পরিচয় পেলে বানিয়াচং থানায় অফিসার ইনচার্জ- ০১৩২০-১১৮৯৩৫, ও ডিউটি অফিসার- ০১৩২০-১১৮৯৪০ নম্বরে যোগাযোগ করার বিশেষ অনুরোধ করেন। ময়নাতদন্তের পর লাশটির মৃত্যুর বিষয়ে জানা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com