বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

মিরপুরে ফায়ার সার্ভিসের গাড়ি চাপায় সেনা কর্মকর্তা হাসপাতালে

  • আপডেট টাইম শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ২০৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা-সিলেট মহাসড়কে ফায়ার সার্ভিসের গাড়ি চাপায় বেলাল আহমেদ (৩০) নামের এক সেনা কর্মকর্তার পা ভেঙে গেছে। প্রথমে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে এবং পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা সিএমএইচ হাসপাতালে প্রেরণ করা হয়।
গতকাল শুক্রবার সকাল ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তিনি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার করিমপুর গ্রামের তালু মিয়ার পুত্র ও সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল হিসেবে চট্টগ্রাম সেনানিবাসে কর্মরত। তিনি মোটর সাইকেলযোগে নিজ বাড়ি থেকে সিলেটে এক আত্মীয়ের বাসায় যাচ্ছিলেন। বাহুবলের মিরপুর এলাকায় পৌঁছলে ফায়ার সার্ভিসের একটি গাড়ি তাকে চাপা দিলে তিনি রাস্তার পাশে ছিটকে পড়েন। এ সময় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com