বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

  • আপডেট টাইম বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ৩৮৯ বা পড়া হয়েছে

বর্তমান সরকারের আমলেই দেশের মেগা প্রকল্পগুলো বাস্তবায়িত হচ্ছে-প্রতিমন্ত্রী মাহবুব আলী
আবুল হোসেন সবুুজ, মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে গৃহ হস্তান্তর, চা শ্রমিকদের মাঝে টেকসই আবাসন হস্তান্তর,বিক্ষোভ পুনর্বাসন, কৃষি প্রণোদনা বিতরণ ও বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠিত হয়েছে। মাধবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার (৮ নবেম্বর) সকাল ১০টায় উপজেলা মিলনায়তন স্বচ্ছতায সমাজসেবা কর্মকর্তা মো. আশরাফ আলীর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈনের সভাপতিত্বে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করা হয়।
উদ্বোধন করেন প্রধান অতিথি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি। অনুষ্ঠানে উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে ও গরীব অসহায় মানুষদের মাঝে তৃতীয় ও চতুর্থ পর্যায়ে ২০টি টেকসই আবাসন হস্তান্তর করা হয় ও ভিক্ষুকে পুনর্বাসনের জন্য ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়। ৯টি প্রাথমিক বিদ্যালয়ের একাডেমি ভবন, রাস্তা, খালবাট ও ব্রীজের উদ্বোধন করেন। উপজেলার কৃষিকে এগিয়ে নিতে ও কৃষিকে সমৃদ্ধ করতে ১৩০৫ জন কৃষকের মাঝে বীজ, সারসহ অন্যান্য প্রণোদনা বিতরণ করা হয়। পরে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। বর্তমান সরকার উন্নয়নের সরকার। বর্তমান সরকার যখনই ক্ষমতায় এসেছে দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয়েছে। বর্তমান সরকারের আমলেই দেশের মেগা প্রকল্পগুলো আজ বাস্তবায়িত হচ্ছে। আগামী নির্বাচনে তিনি সকলকে নৌকার পক্ষে থাকার আহবান জানান। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-পৌরসভার মেয়র মো. হাবিবুর রহমান মানিক, সহকারী কমিশনার (ভূমি) মহিউদ্দিন আহমেদ, মাধবপুর থানা অফিসার্স ইনচার্জ মো. আব্দুর রাজ্জাক, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আল মামুন হাসান, প্রকৌশলী শাহ আলম, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সুকুমল রায়, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, জাহেদ খান, তাজুল ইসলাম, বেনু রঞ্জন রায়, আপন মিয়া, আরিফুর রহমান আরিফ, ফারুক পাঠান, বাবুল হোসেন খান, শফিকুল ইসলাম শফিক, শহীদ উদ্দিন আহমেদ, শ্রীধাম দাশ গুপ্ত, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাব্বির হাসান, সাংবাদিক আয়ূব খান, চা শ্রমিক নেতা প্রদীপ গৌড়, উপকারভোগী ভারতী মুন্ডাসহ প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com