শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

সন্ত্রাসী হামলায় দৈনিক সমাচার সম্পাদক আহত আজ প্রেসক্লাবে সভা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ জুন, ২০১৪
  • ৩৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সমাচারের সম্পাদক ও হবিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি গোলাম মোস্তফা রফিকের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে ইনাতাবাদ এলাকার একদল সন্ত্রাসী। সন্ত্রাসীরা সাংবাদিক গোলাম মোস্তফা রফিকের বাম চোখে আঘাত করে। ঘটনার পরপর স্থানীয় লোকজন গোলাম মোস্তফা রফিককে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায়।
গতকাল সোমবার রাত ৮টার দিকে ইনাতাবাদ ও পুরাতন হাসপাতাল সড়ক এলাকার কতিপয় যুবকদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পুরাতন হাসপাতাল সড়কে সংঘর্ষ চলছিল। এ সময় সাংবাদিক গোলাম মোস্তফা রফিক বাসা থেকে বের হয়ে পত্রিকা অফিসে আসছিলেন। পথিমধ্যে স্টাফ কোয়ার্টার মুখ পয়েন্টে আসা মাত্রই ইনাতাবাদ এলাকার ফয়জুর মিয়ার ছেলে শাহনুর, ফটিক মিয়ার ছেলে কাউছার, মৃত আব্দুল কুদ্দুছ নুরীর ছেলে শাহ জালাল উদ্দিন জুয়েল-এর নেতৃত্বে একদল সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়। সন্ত্রাসীদের হামলায় তার বাম চোখে গুরুতর আঘাত লাগে। হামলার পরপর সন্ত্রাসীরা পালিয়ে যায়।
খবর পেয়ে সাংবাদিকরা গোলাম মোস্তফা রফিকের বাসায় ছুটে যান। এ ঘটনার পরপর রাজনগর এলাকা ও পুরাতন হাসপাতাল সড়ক এলাকার লোকজন সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে পুরাতন হাসপাতাল থেকে সবুজবাগ সড়কে অবস্থান নেয়। এ সময় হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দিন ঘটনাস্থলে এসে সন্ত্রাসীদের গ্রেফতারের আশ্বাস দেন।
এদিকে, সমাচারের সম্পাদক ও হবিগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি গোলাম মোস্তফা রফিকের উপর সন্ত্রাসীদের হামলায় ক্ষোভ প্রকাশ করেছেন হবিগঞ্জের সর্বস্তরের সাংবাদিকরা। সন্ত্রাসীদের অনতিবিলম্বে গ্রেফতারের দাবী জানিয়েছেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ নাহিজ ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট নির্মল ভট্টাচার্য্য রিংকু। অপর দিকে সাংবাদিক গোলাম মোস্তফা রফিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ সন্ধ্যা ৭টায় হবিগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে এক জরুরী প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com