বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বানিয়াচঙ্গে ৬ বছরের শিশু ধর্ষণের শিকার

  • আপডেট টাইম রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ১৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে ৬ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। প্রতিবেশি কিশোর ধর্ষক ঘটনার পর থেকে পলাতক রয়েছে। গুরুতর অসুস্থ শিশুটিকে হবিগঞ্জ সদর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, যাত্রপাশা গ্রামের মোতাব্বির মিয়ার কিশোর পুত্র অলিম (১৬) প্রতিবেশী ৬ বছরের শিশু কন্যাকে নিজ ঘরে এনে ধর্ষণ করে। এতে রক্তক্ষরণ হলে শিশুটি তার বাবা-মাকে বিষয়টি জানায়। পরবর্তীতে বিষয়টি আপোসে নিস্পত্তির চেষ্টা করা হয়। এরই মাঝে শিশুটির অবস্থা গুরুতর হওয়ায় পুলিশকে অবহিত করা হয়। ঘটনার সত্যতা স্বীকার করে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন বলেন, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এখনো কোন অভিযোগ পাইনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com