রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাতছড়ি উদ্যান পরিদর্শনে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব লাখাই উপজেলার কৃষ্ণপুর গণহত্যা দিবস পালিত শিবপাশা নবদম্পতির আত্মহত্যার চেষ্টা আজমিরীগঞ্জের কাকাইলছেও ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের নার্স ও সহকারীর বিরুদ্ধে এন্তার অভিযোগ দূর্গাপূজা উপলক্ষ্যে নতুন শাড়ি ও মাস্ক বিতরণ করেছেন গিরেন্দ্র চন্দ্র রায় চুনারুঘাট উপজেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত নবীগঞ্জে সিএনজি চোর চক্রের সদস্য গ্রেফতার ॥ সিএনজি ফিরিয়ে দেয়ার নামে ১ লাখ টাকাও হাতিয়ে নেয় নবীগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভায় সাংবাদিক সরওয়ার ও মুজিবের উপর মিথ্যা মামলা দায়েরে নিন্দা হবিগঞ্জে ৯/১১ ব্যাচের বন্ধুদের প্রতিষ্ঠাবার্ষিকীতে মিলন মেলা বিএনপির মতবিনিময় সভায় জিকে গউছ ॥ মানুষের ভোটাধিকার ছিনতাই করে আ.লীগ গণতন্ত্র ধ্বংস করেছে

বানিয়াচঙ্গে কোভিড-১৯ টিকা দেয়ার ক্ষেত্রে কোন অনিয়ম করলেই ব্যবস্থা-ইউএনও

  • আপডেট টাইম সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ২৫ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেছেন, কোভিড-১৯ টিকার নিবন্ধন করাসহ যেকোন ক্ষেত্রে কোন ধরণের অনিয়ম করলেই তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এবিষয়ে অনিয়ম পরিলক্ষিত হলেই তাৎক্ষণিক অবগত করার জন্য সাংবাদিকদের প্রতি তিনি আহবান জানান। আগামী ৭ আগষ্ট থেকে বানিয়াচং উপজেলার ১৫ টি ইউনিয়নে একযোগে কোভিড-১৯ টিকা প্রদান নিশ্চিত করার লক্ষ্যে অনলাইনে জুম মিটিংয়ে সভাপতির বক্তব্য প্রদানকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধরী বলেছেন, সরকার চাচ্ছেন ২৫ বছরের উর্ধ্বে সকল নারী-পুরুষকে টিকার আওতায় আনতে। সেক্ষেত্রে ইউনিয়নের ইউনিয়ন চেয়ারম্যানবৃন্দকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। কোন ক্ষেত্রেই যেন টিকা গ্রহিতা হয়রানির শিকার না হন সেদিকে কঠোরভাবে নজর রাখতে হবে। অন্যান্যে মধ্যে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামীমা খাতুন, উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, সাংবাদিক শিব্বির আহমদ আরজু, রায়হান উদ্দিন সুমন, ইউপি চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান, রেখাছ মিয়া, এরশাদ আলী, জয়কুমার দাশ, আহাদ মিয়া, লুৎফুর রহমান, আনুয়ার হোসেন প্রমুখ। এছাড়া দৈনিক মানবজমিনের বানিয়াচং প্রতিনিধি মখলিছ মিয়া, বিভিন্ন অফিসের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও ইউনিয়নের উদ্যোক্তরা মিটিংয়ে অংশ নেন। এ ব্যাপারে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শামীমা খাতুন জানান, আগষ্ট মাসের ৭, ১০ ও ১২ তারিখে মোট তিনদিন উপজেলার ১৫টি ইউনিয়নের সাবেক ১নং ওয়ার্ড থেকে এ কার্যক্রম শুরু করা হবে। প্রতিটি ওয়ার্ডে প্রতিদিন ৬শ করে তিন দিনে ১ হাজার ৮শত ২৫ বছর উর্ধ্ব সকল নারী পুরুষকে টিকার আওতায় আনা হবে। বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সের তালিকা অনুযায়ী প্রথম ধাপে ৭, ১০ ও ১২ আগষ্ট ১নং উত্তর পূর্ব ইউনিয়নের ১নং ওয়ার্ডের টিকা দেয়ার স্থান ইউনিয়ন পরিষদ ভবন, ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের তোপখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৩নং দক্ষিণ পূর্ব ইউনিয়নের শান্তিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের যাত্রাপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৫নং দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর উচ্চ বিদ্যালয়, ৬নং কাগাপাশা ইউনিয়নের একতা উচ্চ বিদ্যালয়, ৭নং বড়ইউড়ি ইউনিয়নের বড়ইউড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৮নং খাগাউড়া ইউনিয়নের গুনঐ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৯নং পুকড়া ইউনিয়নের ইউনিয়ন পরিষদ ভবন, ১০নং সুবিদপুর ইউনিয়নের আলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১১নং মক্রমপুর ইউনিয়নের ইউনিয়ন পরিষদ ভবন, ১২নং সুজাতপুর ইউনিয়নের ইকরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১৩নং মন্দরী ইউনিয়নের উত্তর সাঙ্গর দাখিল মাদ্রাসা, ১৪নং মুরাদপুর ইউনিয়নের মুরাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ১৫নং পৈলারকান্দি ইউনিয়নের কুমরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টিকা প্রদান করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com