বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করনে দু’দিনে ১৭টি মোবাইল কোর্ট ॥১৩৫ জনকে জরিমানা

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ২৭০ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজিব ॥ হবিগঞ্জ জেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করনে গত দু’দিনে ১৭টি মোবাইল কোর্ট পরিচালনা করে ১৩৫টি মামলায় ১৩৫ জনকে প্রায় ৫৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
জেলা প্রশাসন সূত্রে জানা যায়, জেলার বিভিন্ন স্থানে ৫টি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এতে ৫৬টি মামলার মাধ্যমে ৫৬জন ব্যক্তিকে ২৬ হাজার ৫৮০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
এছাড়া গত বুধবার জেলার বিভিন্ন স্থানে ১২টি মোবাইল কোর্ট পরিচালনা করে ৭৯টি মামলার মাধ্যমে ৭৯ জনকে ৩১ হাজার ৪০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। তাছাড়া অভিযান কালে স্বাস্থ্যবিধি প্রতিপালনের বিষয়ে জনগণকে সচেতন করা হয়। জেলার সকল উপজেলায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণ কার্যক্রম চলমান থাকবে বলে জেলা প্রশাসনের মিডিযা বিভাগ থেকে জানানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com