বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
কাল খুশির ঈদ পাথারিয়ায় ভাগ্নের ফিকলের আঘাতে মামা নিহত কাকাইলছেওয়ে সংঘর্ষের ঘটনায় হত্যা মামলা দায়ের ॥ আটক ৩৫ আউশকান্দির মেম্বার উস্তার প্রতারণার দায়ে ঈদ উদযাপন করছেন কারাগারেই রেড ক্রিসেন্ট হবিগঞ্জ ইউনিটের ৪শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পুরান মুন্সেফীতে মোতাচ্ছিরুল ইসলামকে সংবর্ধনা প্রদান ও ২ শতাধিক মানুষকে ঈদ উপহার বিতরণ শায়েস্তাগঞ্জ অজ্ঞাত গাড়ি চাপায় গ্যাস অফিসের কর্মচারী নিহত হবিগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল পশ্চিমভাগ গ্রামের আলহাজ্ব মশাহিদ আহমেদ খানের ইন্তেকাল ॥ শোক নবীগঞ্জে শাহ হেল্প ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দরিদ্রদের মাঝে কাপড় বিতরণ
সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করনে দু’দিনে ১৭টি মোবাইল কোর্ট ॥১৩৫ জনকে জরিমানা

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করনে দু’দিনে ১৭টি মোবাইল কোর্ট ॥১৩৫ জনকে জরিমানা

আজিজুল ইসলাম সজিব ॥ হবিগঞ্জ জেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করনে গত দু’দিনে ১৭টি মোবাইল কোর্ট পরিচালনা করে ১৩৫টি মামলায় ১৩৫ জনকে প্রায় ৫৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
জেলা প্রশাসন সূত্রে জানা যায়, জেলার বিভিন্ন স্থানে ৫টি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এতে ৫৬টি মামলার মাধ্যমে ৫৬জন ব্যক্তিকে ২৬ হাজার ৫৮০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
এছাড়া গত বুধবার জেলার বিভিন্ন স্থানে ১২টি মোবাইল কোর্ট পরিচালনা করে ৭৯টি মামলার মাধ্যমে ৭৯ জনকে ৩১ হাজার ৪০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়। তাছাড়া অভিযান কালে স্বাস্থ্যবিধি প্রতিপালনের বিষয়ে জনগণকে সচেতন করা হয়। জেলার সকল উপজেলায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণ কার্যক্রম চলমান থাকবে বলে জেলা প্রশাসনের মিডিযা বিভাগ থেকে জানানো হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com