বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

শহরে চুরি প্রতিরোধে সভা

  • আপডেট টাইম বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৩০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের চোরের উপদ্রব মারাত্মকভাবে বৃদ্ধি পেয়েছে। প্রতিদিনই বাসা-বাড়ি বা দোকানে চুরি হচ্ছে। এতে করে ব্যবসায়ীদের মাঝে আতংক বিরাজ করছে। গতকাল মঙ্গলবার রাত ৮টায় শহরের সবুজ বাগ এলাকার একটি ক্লিনিকে চুরি প্রতিরোধে সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, ব্যাকস সমিতির সভাপতি আলহাজ¦ শামসুল হুদা, সাধারণ সম্পাদক দেওয়ান মোহাম্মদ আলমগীর, সদর থানার ওসি মোঃ মাসুক আলী, ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ।
সভায় চুরি, ছিনতাই রোধে সকলকে এক হয়ে কাজ করার আহ্বান জানানো হয়। এ ছাড়াও প্রতিটি এলাকায় অধিক পাহারাদার নিয়োগ করা হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়। তাছাড়া ব্যাকস সমিতির পক্ষ থেকে চোরদের তালিকা তৈরি করে পুলিশের হাতে দেয়া হয়েছে। ব্যবসায়ীরা বলেন, যদি চোর ধরা না হয় তারা দোকান বন্ধ করে রাজপথে নামবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com