বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রভাকরের প্রতিবেদক বেলালের পিতার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

  • আপডেট টাইম রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ২৩৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক প্রভাকরের প্রতিবেদক ও আনন্দ টিভি’র হবিগঞ্জ জেলা প্রতিনিধি শেখ সাহাউর রহমান বেলালের পিতা মাওলানা মুখলিছুর রহমান জিহাদী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫। গত শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শায়েস্তাগঞ্জ উপজেলার কেশবপুর গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন।
এদিকে মরহুমের নামাজে জানাজা গতকাল শনিবার বাদ যোহর কেশবপুর জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে। জানাজায় সাংবাদিকসহ এলাকার গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এরপর পারিবারিক কবরস্থানে তাঁকে সমাহিত করা হয়।
মাওলানা মুখলিছুর রহমান জিহাদী’র মৃত্যুতে শোকবার্তা দিয়েছে দৈনিক প্রভাকর পরিবার ও হবিগঞ্জ অনলাইন টিভি সাংবাদিক ইউনিটিসহ সাংবাদিক নেতৃবৃন্দ। প্রভাকরের পক্ষে শোকবার্তায় স্বাক্ষর করেন সম্পাদক আব্দুল হালীম ও ভারপ্রাপ্ত সম্পাদক সহিবুর রহমান। অনলাইন টিভি সাংবাদিকের পক্ষে স্বাক্ষর করেন সভাপতি মোঃ আব্দুল হালিম, সহ-সভাপতি অপু চৌধুরী, এস এম আবুল কাসেম ও সাধারণ সম্পাদক মোঃ রহমত আলী সহ-সাধারণ সম্পাদক মোঃ তানভীর হোসেন, কোষাধ্যক্ষ আল আমিন ফয়সল, প্রচার প্রকাশনা সম্পাদক আব্দুল হান্নান, দপ্তর সম্পাদক শ্রী পলাশ পাল, ক্রীড়া সম্পাদক আইজেন নিহান শাহনূর শাহ, সদস্য নন্দ দেব রায় নানু, মোঃ সিরাজুল ইসলাম জীবন, মোঃ শহিবুর রহমান, মোঃ শাহ ও এইচ আর রুবেল। শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com