বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সাংবাদিকদের মাঝে বিরাজ করছে নির্বাচনী আমেজ ॥ নবীগঞ্জ প্রেসক্লাব নির্বাচনে মনোনয়ন ফরম ক্রয় করেছেন সম্ভাব্য প্রার্থীরা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২৪৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন। নবীগঞ্জের সাংবাদিক সমাজের ঐহিত্যবাহী সংগঠন ‘নবীগঞ্জ প্রেসক্লাব’ এই নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিকদের মাঝে আনন্দের জোয়ার ও নির্বাচনী আমেজ বিরাজ করছে। গতকাল মঙ্গলবার সকাল ১০ থেকে বিকেল ৩টা পর্যন্ত বিভিন্ন পদে মোট ৪০টি মনোনয়ন ফরম ক্রয় করা হয়। নবীগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে যুগ্ম নির্বাচন কমিশনার এম এ আহমদ আজাদ ও সুবিনয় রায় বাপ্পির কাছ থেকে এসব মনোয়ন ফরম ক্রয় করা হয়। এ সময় প্রেসক্লাব সভাপতি মোঃ সরওয়ার শিকদার ও সাধারণ সম্পাদক আলমগীর মিয়াসহ সিনিয়র সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, সভাপতি পদে- ৩জন প্রার্থীর নামে মনোনয়ন ফরম ক্রয় করা হয়েছে। প্রার্থীদের নাম হলো- দৈনিক সমাচার পত্রিকার প্রতিনিধি এস আর চৌধুরী সেলিম, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার এম এ বাছিত, দৈনিক উত্তরপূর্বের নবীগঞ্জ প্রতিনিধি উত্তম কুমার পাল হিমেল, দৈনিক বিবিয়ানার সম্পাদক ফখরুল ইসলাম চৌধুরী, দৈনিক দিনকালের নবীগঞ্জ প্রতিনিধি অলিউর রহমান অলি, দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি কিবরিয়া চৌধুরী ও দৈনিক সকালের প্রতিনিধি আশাহিদ আলী। সহ-সভাপতি পদে ফরম ক্রয় করেন- দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি শাহ সুলতান আহমেদ, হবিগঞ্জের আয়নার প্রতিনিধি আকিকুর রহমান সেলিম, বিজয়ের প্রতিধ্বনির মুরাদ আহমেদ, দৈনিক আমার সংবাদের প্রতিনিধি এম মুজিবুর রহমান, খবর বাংলাদেশের প্রতিনিধি হাবিবুর রহমান চৌধুরী শামীম।
সাধারণ সম্পাদক পদে মনোনয়ন ফরম ক্রয় করেছেন, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি মোঃ সেলিম তালুকদার, চ্যালেন এস (ইউকে) প্রতিনিধি রাকিল হোসেন, দৈনিক নয়া দিগন্তের প্রতিনিধি কিবরিয়া চৌধুরী, এনটিভি প্রতিনিধি মহিবুর রহমান চৌধুরী তছনু, দৈনিক আজকালের খবরের প্রতিনিধি এটিএম জাকিরুল ইসলাম।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে- বাংলা টিভির নবীগঞ্জ প্রতিনিধি মতিউর রহমান মুন্না, দৈনিক একাত্তরের কথার প্রতিনিধি ছনি চৌধুরী, দৈনিক বাংলাদেশ সময়ের প্রতিনিধি জাকির হোসেন চৌধুরী, খবর বাংলাদেশের প্রতিনিধি হাবিবুর রহমান শামীম, দৈনিক আজকের হবিগঞ্জের প্রতিনিধি নাবেদ মিয়া, দৈনিক লোকালয় বার্তার প্রতিনিধি তৌহিদ চৌধুরী। কোষাধ্যক্ষ পদে মনোনয়ন ফরম ক্রয় করেছেন দৈনিক সংগ্রামের প্রতিনিধি মোহাম্মদ শওকত আলী ও স্বদেশ বার্তার প্রতিনিধি আলী হাসান লিটন। এ ছাড়াও নির্বাহী সদস্য ৬ পদের বিপরীতে ১৫ টি মনোনয়ন ফরম ক্রয় করা হয়েছে। এদিকে তফশিল ঘোষনার পর থেকেই প্রার্থীরা নির্ঘুম প্রচারনা চালিয়ে যাচ্ছেন। তারা ভোটারদের সাথে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করছেন। বিশেষ করে শহর জুড়েই যেন সাংবাদিকদের মাঝে উৎসব মূখর পরিবেশ বিরাজ করছে।
এদিকে ঘোষিত তফসিল অনুযায়ী নবীগঞ্জ ডাকবাংলোতে আগামী ২৯ ডিসেম্বর সকাল ১১টা থেকে বেলা ৩টা পর্যন্ত একটানা গোপন ব্যালটের মাধ্যমে ৪৫ জন ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করবেন। সে ল্েয ১৪ ডিসেম্বর মনোনয়ন ফরম বিতরণ, ১৬ ডিসেম্বর দুপুর ১২টা থেকে বেলা ৩টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল, ওই দিনই বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত মনোনয়নপত্র বাছাই করা হবে। ১৮ ডিসেম্বর দুপুর ১২টা থেকে বেলা ২টা পর্যন্ত আবেদনের মাধ্যমে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। নির্বাচনে মনোনয়ন ফি সভাপতি পদে ৭ হাজার টাকা, সহ-সভাপতি পদে ৩ হাজার টাকা, সাধারণ সম্পাদক পদে ৫ হাজার টাকা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২ হাজার টাকা, অর্থ সম্পাদক পদে দেড় হাজার টাকা এবং কার্যনির্বাহী সদস্য পদের জন্য ১ হাজার টাকা জমা দিতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com