শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জের বাউসি গ্রামে দুর্বৃত্তের হামলায় রবি পরিবার গৃহহারা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৩১৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জ উপজেলার ১নং পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের বাউসি গ্রামে দুর্বৃত্তের হামলা ও অগ্নি সংযোগের ফলে এক রবি পরিবার গৃহহারা হয়ে অবস্থান করছে। গত ৩০ অক্টোবর সকালে ওই গ্রামের পারুল রবি দাস এর বসত ঘরে একদল দুর্বৃত্ত হামলা ও অগ্নিসংযোগ করে পরিবারটিকে গৃহহারা করে। বর্তমান ওই পরিবারটি খোলা আকাশের নীচে বসবাস করছে। এ ঘটনায় হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৯ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে।
জানা যায়, নবীগঞ্জ শহর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরত্বে বাউসি গ্রামের অবস্থান। যেখানে এক মেয়ে সন্তান নিয়ে একমাত্র ঋষিপরিবার হিসাবে বসবাস করেন মনমোহন রবিদাস ও তার স্ত্রী পারুল রবিদাস। অসহায় ওই পরিবারের বসত ভিটার উপর লোভ পড়ে ওই গ্রামের কিছু দুস্কৃতিকারী লোকের। বসতভিটাটি দখলে নিতে তারা মরিয়া হয়ে উঠে। ওই পরিবারকে গ্রাম থেকে উচ্ছেদ করতে আঠে নানা ধরণের ফন্দি। এই ফন্দির অংশ হিসাবেই ঘটনার দিন অসহায় রবি পরিবারের সদস্যদের উপর হামলা চালায়। পরে তাদের বসঘরে অগ্নিসংযোগ করে। পারুল রবি দাস এর স্বামী মনমোহন রবি দাস জানান, আমরা গৃহহীন হয়ে বসবাস করছি। কিন্তু ভয়ে হামলাকরীদের নামও বলতে পারছি না। এমতাবস্থায় আমরা চরম নিরাপত্তাহীন। তিনি সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তি প্রদানের জন্য আইনশৃংখলা বাহিনীর প্রতি জোর দাবী জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com