শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আজমিরীগঞ্জে পেট্টোলের আগুনে পুড়ে ১২ পরিবারের স্বপ্ন ভস্মিভূত

  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ৪০০ বা পড়া হয়েছে

শেখ আমির হামজা, আজমিরীগঞ্জ থেকে ॥ আজমিরীগঞ্জ বাজারে পেট্টোলের দোকান থেকে ছড়িয়ে পড়া আগুনে সাংবাদিকের দোকানসহ ১২ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ ১ কোটির টাকার উপরে বলে দাবি করছেন ব্যবসায়ীরা।
গতকাল সোমবার দুপুর ২টা থেকে প্রায় দেড়ঘণ্টা সময় অগ্নিকা-ের ভয়াবহতা স্থায়ী ছিল। উপজেলায় ফায়ার স্টেশন না থাকায় স্থানীয় কয়েক শতাধিক জনতার আপ্রানচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনার পরে পার্র্শ্ববর্তী উপজেলা বানিয়াচং থেকে ফায়ার সার্ভিসের একটি টিম এসে কাজ করেন। আগুনে পুড়ে ছাই হয়ে যায় ৪ টি মোটরসাইকেল ও যন্ত্রাংশ। জানা যায়, লালমিয়া বাজারে আঘড়া মার্কেটের একটি দোকানে অবৈধভাবে পেট্টোল ও মবিলের ব্যবসা করে আসছে পৌর এলাকার নগর গ্রামের মকলিছ মিয়া। তার দোকানে পেট্টোল বোতলে ভরার সময় আগুনের সূত্রপাত হয়। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করছেন তাদের কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে পুলিশের পক্ষ থেকে এখনও ক্ষতির পরিমাণ নিরূপন করা সম্ভব হয়নি।
অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন, শফিকুল ইসলাম, উপনেন্দ্র দাস ও সুরঞ্জিত দেবনাথের ৩টি মোটরসাইকেল গ্যারেজ, জজ মিয়ার মোটরসাইকেল গ্যারেজ, মখলিছ মিয়ার পেট্টোলের দোকান, সাংবাদিক সেন্টু আহমেদ জিহানের রেফ্রিজারেটর ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ, রাংকু সূত্রধর, অজিত সূত্রধর ও শংকর সূত্রধরের ৩টি ফার্নিচারের দোকান, প্রেমতোষ রায়ের স্টুডিও, জামাল মিয়ার কম্পিউটারের দোকান ও একটি কলার দোকান।
হবিগঞ্জ ফায়ার স্টেশনের কর্মকর্তা শিমুল মো. রফি জানান, আজমিরীগঞ্জে কোন ফায়ার সার্ভিস নেই। সেজন্য বানিয়াচং উপজেলা থেকে দমকল বাহিনীর সদস্যরা গিয়ে আগুণ নিয়ন্ত্রণে কাজ করেছেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মতিউর রহমান খান, এসিল্যান্ড উত্তম কুমার দাস, পিআই ও মোহাম্মদ আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন মিয়া, ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com