মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

আমার হবিগঞ্জ পত্রিকার নাম ব্যবহার করে মাদক ব্যবসা, চাঁদাবাজি বন্ধের দাবিতে সদর উপজেলা যুবলীগের বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৩৯২ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ পরিবার ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষ্যে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার নাম ব্যবহার করে মিথ্যা সংবাদ প্রকাশ ও পত্রিকার নাম ব্যবহার করে মাদক ব্যবসা, চাঁদাবাজি বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলা দক্ষিণাঞ্চল আওয়ামী যুব সমাজের উদ্যোগে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
সহস্রাধিক মানুষের অংশগ্রহণে অনুষ্ঠিত হওয়া মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সওদাগর মসজিদের সামনে এক পথসভা হয়।
সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক নিজামপুর ইউনিয়ন চেয়ারম্যান তাজ উদ্দিন তাজ, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাব্বির আহমেদ রনি, সাইফুল ইসলাম, পারভেজ, জনি, জাকারিয়া চৌধুরী. গণি মিয়া, ফরিদ মিয়া, কাদির মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সদর উপজেলা সভাপতি সেবুল আহমেদ, নোমান আহমেদসহ দক্ষিণাঞ্চলের যুবসমাজের নেতৃবৃন্দ।
এ সময় বক্তারা বলেন, ওই পত্রিকার মাধ্যমে গত কয়েক মাস ধরে সরকার বিরোধী বিভিন্ন কার্যকলাপে লিপ্ত রয়েছে। সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে বিশেষ মহলের ইন্ধনে আওয়ামী পরিবারের বিরুদ্ধে একের পর এক মিথ্যা, অসত্য, বানোয়াট সংবাদ প্রকাশ করে যাচ্ছে। যে কারণে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার সামিল।
বক্তারা আরও বলেন, আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক সুশান্ত দাশ গুপ্ত বিশেষ একটি গোষ্ঠীর অর্থায়নে পত্রিকা প্রকাশ করছে। তার পত্রিকা প্রকাশনার একটাই উদ্দেশ্য হবিগঞ্জ জেলা আওয়ামী লীগকে হেয় প্রতিপন্ন করা। তারা জেলা প্রশাসকের নিকট তদন্ত পূর্বক তার পত্রিকা প্রকাশনা বন্ধে দাবি জানা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com