শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

রাজিউড়া ইউপি চেয়ারম্যান শেখ কামালের উপর দূর্বৃত্তদের হামলা ॥ থানায় মামলা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ৬নং রাজিউড়া ইউপি চেয়ারম্যান শেখ কামালের উপর হামলা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার দুপুরে সাধুর বাজারে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান শেখ কামালের ছোট ভাই শেখ কামরুল সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলা সুত্রে জানা যায়, ৬নং রাজিউড়া ইউপি চেয়ারম্যান এনামুল হক আহমেদ শেখ কামাল নির্বাচিত হওয়ার পর থেকেই একটি কুচক্রী মহল তাকে বিপদগ্রস্থ করার জন্য নানভাবে জ্বালা যন্ত্রণা দিয়ে আসছে। বিভিন্ন দপ্তরে একের পর এক মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানী করা হচ্ছে। ইতিমধ্যেই অনেক অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছে। সম্প্রতি হবিগঞ্জের বিভিন্ন পত্র-পত্রিকায় মিথ্যা অভিযোগ সৃষ্টি করে সংবাদ প্রকাশ করেছে। এরই প্রেক্ষিতে ইউপি চেয়ারম্যান শেখ কামাল সংশ্লিষ্ট মহিলা মেম্বারকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করা করেন। এতে ওই মহলটি ক্ষিপ্ত হয়ে উঠে।
গতকাল সোমবার দুপুরে উচাইল বাজার থেকে রিক্সাযোগে সাধুর বাজার আসছিলেন চেয়ারম্যান শেখ কামাল। এ সময় গদাইনগর গ্রামের মৃত সামছু মিয়ার পুত্র মখলিছ মিয়াসহ কয়েকজন লোক দেশীয় অস্ত্র নিয়ে তার উপর হামলা করে। এ সময় এক রিক্সা চালকের সহায়তায় চেয়ারম্যান শেখ কামাল প্রাণে বেঁচে যান।
ইউপি চেয়ারম্যান শেখ কামাল বলেন- আমাকে প্রাণে হত্যা করার উদ্দেশ্যেই মখলিছ মিয়াসহ কয়েকজন লোক আমার উপর হামলা করেছে। এ সময় এক রিক্সা চালক মখলিছু মিয়াকে ধরে ফেললে আমি প্রাণে বেঁচে যাই। এ ব্যাপারে সদর থানায় একটি এজহার দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com