শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

কাজী নজরুল ইসলাম বাংলার এক দ্রুবতারা

  • আপডেট টাইম রবিবার, ২৫ মে, ২০১৪
  • ৩৭৫ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু বলেছেন, কাজী নজরুল ইসলাম শুধু বিদ্রোহী কবি নন, তিনি আমাদের জাতীয় কবি। তিনি বাংলার এক দ্রুবতারা। এ তারকাটি ঝলঝল করবে যতদিন বাঙালী জাতির অস্তিত্ব পৃথিবীতে থাকবে। তিনি বলেন, কাজী নজরুল ইসলাম শুধু কবিতায় নয়, গান, গজল, উপন্যাস ও চারুকলাসহ নানা ক্ষেত্রে জ্যোতি ছড়িয়েছেন। তার সকল সৃজনশীল কর্ম সম্পর্কে আমাদের জানতে হবে, জানাতে হবে আমাদের উত্তরসুরীদের। এ বিষয়টি তরান্বিত কতে পারে ‘বাহুবল সাহিত্য-সাংস্কৃতিক পরিষদ’-এর মতো সংগঠনগুলো।
তিনি গতকাল দুপুর সাড়ে ১২টায় বাহুবল মডেল প্রেসক্লাব মিলনায়তনে বাহুবল সাহিত্য-সাংস্কৃতিক পরিষদ-এর উদ্যোগে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১১৫তম জন্মদিবস উপলক্ষে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমএ মুনিম চৌধুরী বাবু এমপি উল্লেখিত কথাগুলো বলেন। সংগঠনের সভাপতি মাওলানা নূরুল আমীন-এর সভাপতিত্বে ও সহ-সভাপতি এমএ মজিদ তালুকদারের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক শফি আহমেদ চৌধুরী, বাহুবল মডেল প্রেসক্লাব-এর সভাপতি নূরুল ইসলাম নূর, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ইয়াছিনুল হক, উপজেলা জাপা’র সদস্য সচিব আ.ক.ম উস্তার মিয়া তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি অলিউর রহমান (অলি), উপজেলা যুব সংহতির সভাপতি মাসুক আহমেদ, উপজেলা উলামালীগের সভাপতি এসএম শফিকুল ইসলাম তালুকদার, সাপ্তাহিক হবিগঞ্জ সংবাদ-এর বার্তা সম্পাদক সৈয়দ আনোয়ার আব্দুল্লাহ, বাহুবল সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ-এর সাধারণ সম্পাদক এটিএম তামিম প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাংবাদিক ইসমাইল মাহমুদ ফিরোজ। সভা শেষে কুইজ প্রতিযোগিতায় উত্তরদাতাদের মাঝে লটারী অনুষ্ঠিত হয়। লটারীতে বিজয়ীদের মাঝে ১ম পুরষ্কার একটি কম্পিউটার, ২য় পুরষ্কার একটি বাইসাইকেল ও ৩য় পুরষ্কার একটি মোবাইল ফোনসেট সহ ২০টি পুরষ্কার প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com