শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

স্ত্রীর অধিকার পেতে বাহুবলের প্যালেসে সুইটি’র অনশন

  • আপডেট টাইম বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৪১৫ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ বাহুবলে স্ত্রী’র অধিকার আদায়ের দাবিতে প্রেমিক সাগর রায় (৩০) এর কর্মস্থল গেইটে অনশনে করেছে প্রেমিকা সুইটি আক্তার (২৪)। সোমবার সকাল ১১টা থেকে বিকাল ৫ পর্যন্ত বাহুবলের দি প্যালেস রিসোর্ট এর গেইটে এ ঘটনাটি ঘটে। সুইটি জানায়, ২০১৩ সালে বগুড়া জেলার রাজেস্বর রায়ের পুত্র সাগর রায় দিনাজপুর রূপালী জুটমিলে চাকুরী করার সুবাদে পরিচয় হয় ওই এলাকার বিরল উপজেলার আদর্শ পাড়া গ্রামের আইয়ুব আলীর কন্যা ৭ম শ্রেনীর ছাত্রী সুইটি আক্তারের সাথে। প্রেম নিবেদনের এক পর্যায়ে সাগর ধর্মান্তরিত হয়ে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।
পরে সাগর স্বধর্মে ফিরে গেলে সুইটি আক্তার ধর্মান্তরিত হয়ে সুইটি রানী রায় নাম ধারন করে। এদিকে গত দুই বছর পূর্বে সাগর রায়ের চাকুরী হয় বাহুবল উপজেলার দি প্যালেস রিসোর্টে। তাই দিনাজপুরে একটি ভাড়া বাসায় রেখে আসে সুইটিকে। তার খরচও প্রেরণ করে সাগর। কিন্তু সাগর দিনাজপুর না যাওয়ায় সুইটির সন্দেহ হয়। সুইটি ছুটে আসে সাগরের কর্মস্থল দি প্যালেসে। কিন্তু সাগরকে না পেয়ে প্যালেস গেইটে সকাল ১১ টা থেকে অনশন শুরু করে।
খবর পেয়ে পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মোবাশ্বির আহমেদ ও প্যালেসের সিকিউরিটি সুপার ভাইজার শাহ মাজিদুর রহমান শিপু বিকাল ৫ টার দিকে তাকে পুটিজুরী ইউপি অফিসে নিয়ে আসেন। সেখানে পুটিজুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোদ্দত আলীসহ গন্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতে সাগর রায়কে অফিসে ডেকে আনা হয়। প্রথমে সাগর রায় তাদের বিয়ের বিষয়টা অস্বীকার পরে নীরব হয়ে যায়। দীর্ঘ চেষ্টার পর কোন সমাধান করতে না পারায় উপস্থিত মুরুব্বিগণ বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদারের স্মরনাপন্ন হন। গতকাল মঙ্গলবার দুপুরে সুইটিকে উপজেলা কার্যালয়ে নিয়ে আসার জন্য।
এ ব্যাপারে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার জানান, আমি বিষয়টি ছেলে মেয়ে উভয় জনের সাথে কথা বলে স্থানীয়ভাবে কোনো সিদ্ধান্ত নিতে না পেরে মেয়েটিকে তার এলাকায় গিয়ে মামলা করার পরামর্শ দিয়েছি। আমার পক্ষ থেকে যতটুকু আইনি সহযোগীতা করার দরকার আমি তা করার আশ্বাস দিয়ে মেয়েটিকে দিনাজপুর পাঠিয়ে দিয়েছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com