শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের বশির আহমেদকে ডাকাতি মামলা থেকে অব্যাহতি দিতে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৫ মে, ২০১৪
  • ৩৮৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জের বাউসা ইউনিয়নের দেবপাড়া গ্রামের বিশিষ্ট মুরব্বি বশির আহমেদ (৬৫)কে ডাকাতি মামলা থেকে অব্যাহতি দিতে জেলা প্রশাসক বরাবরে একটি স্মারকলিপি দেয়া হয়েছে। গতকাল দুপুরে এলাকাবাসীর পক্ষ থেকে নবীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট স্মারকলিপিটি পৌঁছে দেন সাবেক ওয়ার্ড মেম্বার সমুজ আলী। এ সময় উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌর সভার মেয়র অধ্যাপক তোফাজ্জুল ইসলাম চৌধুরী, করগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ ছাইম উদ্দিন, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এটিএম নূরুল ইসলাম খেজুর, বাউসা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আব্দুস ছোবহান, বিশিষ্ট মুরব্বি কাছন মিয়া প্রমুখ।
উল্লেখ্য, সম্প্রতি নবীগঞ্জের মুড়াউরা গ্রামে সংঘটিত ডাকাতি ঘটনায় বাউসা ইউনিয়নের দেবপাড়া গ্রামের বশির আহমদ (৬৫)কে আসামী করায় এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভের সঞ্চার হয়। গত ৬ মে বিকেলে দেবপাড়া গ্রামের প্রাথমিক বিদ্যালয় মাঠে এ বিষয়ে একটি পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। পরামর্শ সভাটি প্রতিবাদ সভায় রূপ নেয়। ওই সভার সিদ্ধান্ত মোতাবেক এলাকাবাসীর পক্ষ থেকে গতকাল (বুধবার) দুপুরে নবীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লুৎফর রহমানের মাধ্যমে হবিগঞ্জের জেলা প্রশাসক বরাবরে একটি স্মারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপির অনুলিপি হবিগঞ্জের পুলিশ সুপার, নবীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানকেও দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com