শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

নবীগঞ্জে গণফোরাম নেতা আবুল হোসেন জীবনকে সংবর্ধনা প্রদান

  • আপডেট টাইম রবিবার, ১ মার্চ, ২০২০
  • ৫০৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ গণফোরাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নবীগঞ্জ উপজেলা গণফোরামের আহবায়ক আবুল হোসেন জীবনের যুক্তরাজ্য প্রত্যাগমন উপলক্ষে নবীগঞ্জ উপজেলা গণফোরাম ও পৌর শাখার যৌথ উদ্যোগে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বিকেলে নবীগঞ্জ শহরের ওসমানী রোডস্থ আরজু হোটেল এ সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন নবীগঞ্জ পৌর গণফোরামের আহবায়ক মোঃ আখলিছ চৌধুরী। নবীগঞ্জ উপজেলা গণফোরামের সদস্য সচিব মুরাদ আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংবর্ধিত ব্যক্তিত্ব গণফোরাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নবীগঞ্জ উপজেলা গণফোরামের আহবায়ক আবুল হোসেন জীবন। এতে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা গণফোরামের যুগ্ম আহবায়ক হাজী সিরাজুল ইসলাম ও মাওলানা মুশাহিদ আলী, গণফোরাম নেতা রজব আলী, এখলাছ আহমদ, ফতেহ আলম, কাজী মোঃ মত্তকির, নুরুল হক, তখলিছ মিয়া, মোতাব্বির চৌধুরী, জিয়াউর রহমান, হুমায়ুন কবির তালুকদার, আব্দুল আজিজ, সাইফুর রহমান, নজরুল ইসলাম, ডাঃ তাজুদ মিয়া, জাকির হোসেন, সজ্জাদ মিয়া, হারুন মিয়া, বিলাল আহমদ, আফজল তালুকদার, নুর উদ্দিন, ইমরান সাদী, রিপন মিয়া, ওলিদ মিয়া, সেলিম মিয়া, রুবেল মিয়া, বশর মিয়া, ছাত্রনেতা রফি মিয়া, জুয়েল চৌধুরী, দেওয়ান তারিফ চৌধুরী প্রমূখ।
নবীগঞ্জে গণফোরাম কর্তৃক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আবুল হোসেন জীবন বলেন, গণফোরাম জনগণের কল্যাণে কাজ করছে। নবীগঞ্জ-বাহুবলের মাটি ও মানুষের নেতা গণফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ডঃ রেজা কিবরিয়ার নেতৃত্বে আমরা আমাদের নবীগঞ্জ বাহুবলকে গণফোরামের ঘাটিতে পরিনত করবো। এ সময় তিনি সম্মাননা জানানোয় নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনারা যে সম্মান আমাকে দেখিয়েছেন তার যোগ্য আমি নই। ড. কামাল হোসেন ও ড. রেজা কিবরিয়ার নেতৃত্বে জনগণের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা হলেই আমি প্রকৃতপক্ষে নিজেকে সম্মানিতবোধ করবো। তিনি গণফোরামকে সংগঠিত করার ব্যাপারে তৃণমূলের পরীক্ষিত নেতা মুরাদ আহমদের সাংগঠনিক দক্ষতার কথা উল্লেখ করে বলেন, তার সাংগঠনিক তৎপরতায় নেতা-কর্মীরা উজ্জ্বীবিত হয়েছেন। তিনি বলেন, গণফোরাম ত্যাগী নেতা-কর্মীদের যথাযথ মূল্যায়নে ভুল করবেন না আমাদের প্রিয় নেতা ড. রেজা কিবরিয়া।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com