বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জ শহরতলীর বহুলা থেকে মাদক ব্যবসায়ী রাজু গ্রেফতার

  • আপডেট টাইম রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯
  • ৩৭৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরতলীর বহুলা থেকে রাজু চক্রবর্তী ওরফে বাবু (২৮) নামে ১ মাদক ব্যবাসয়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল বিকালে তাকে গ্রেফতার করা হয়। সে হবিগঞ্জ সদর উপজেলার আশেঢ়া ফান্ডাইল গ্রামের রনধীর চক্রবতীর পুত্র।
জানা যায়, গতকাল শনিবার উল্লেখিত সময়ে ডিবির ওসি মানিকুল ইসলামর নেতৃত্বে একদল পুলিশ রাজু চক্রবর্তীর শহরতলীর বহুলায় অবস্থিত রাজু চক্রবর্তীর ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে ১৯৭ পিছ ইয়াবাসহ তাকে আটক করে। এ সময় তার নিকট থেকে নগদ ১ হাজার ৭০ টাকা উদ্ধার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com