শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

যাত্রা শুরু করল পূর্ণাঙ্গ অনলাইন নিউজ পোর্টাল ‘দিনরাত নিউজ’

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
  • ৩৭১ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ যাত্রা শুরু করল সিলেট বিভাগের প্রথম পূর্ণাঙ্গ মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল ‘দিনরাত নিউজ’ (িি.িফরহৎধঃহবংি.হবঃ)।
মঙ্গলবার সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলা পরিষদ হল রুমে এক বর্ণাঢ্য আয়োজনে মধ্য দিয়ে যাত্রা শুরু করে পত্রিকাটি। এতে সাংবাদিক, সাহিত্যিক, রাজনীতিবিদ, শিল্পোদ্যোক্তা, বিনোদনসহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ।
এ সময় তিনি বলেন- স্বাধীনতার পরাজিত শক্তি এখনো দেশকে ধংসের দিকে দাবিত করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। চক্রান্তকারীরা দেশে গুজব ছড়িয়ে দেশকে অস্থিতিশীল করতে মরিয়া হয়ে উঠেছে, এসব গুজব থেকে সর্বসাধারনকে সর্তক থাকতে হবে। ‘দিনরাত নিউজ’র আইন উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এডঃ দেওয়ান মারুফ সিদ্দিকীর সভাপতিত্বে এবং প্রকাশক এসএম আমীর হামজা ও নির্বাহী সম্পাদক মুরাদ আহমদ যৌথ উপস্থাপনায় এতে বিশেষ অতিথি ছিলেন- নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন-হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান এড. গতি গোবিন্দ দাশ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী ও আনোয়ার হোসেন মিঠু।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- পত্রিকাটির সম্পাদক কাজল সরকার। দিনরাত সম্পর্কে তিনি বলেন- এখন পাঠকরা শুধু খরব পড়েই স্বাচ্ছন্দবোধ করেন না। খবরের সাথে পাঠকরা চান লাইভ আর ভিডিও কনটেন্ড। তাই পাঠকদের সব চাহিদার কথা বিবেচনা করে ‘দিনরাত নিউজ’ একটি পূর্ণাঙ্গ মাল্টিমিটিয়া রূপে যাত্রা শুরু করছে। যেখানে থাকবে সংবাদ, ভিডিও, লাইভ ও বিভিন্ন বিষয়ে টকশো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি তোফাজ্জল হোসেন, উত্তম কুমার পাল হিমেল, সেলিম তালুকদার, আশাহিদ আলী আশা, আকিকুর রহমান সেলিম, মোঃ আলমগীর মিয়া, আলী হাছান লিটন, মুজাহিদ চৌধুরী, মতিউর রহমান মুন্না, বাউসা ইউপি সদস্য আল হেলাল আহমেদ, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মহিবুর রহমান চৌধুরী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, সদর ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক শেখ ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়ছল তালুকদার, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রাজু, কলেজ ছাত্র সমাজের সভাপতি নিয়ামুল করিম অপু, সাংবাদিক তৌহিদ চৌধুরী, ছনি চৌধুরী, নাবিদ মিয়া, সানিউর রহমান তালুকদার, আলাল মিয়া প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন দিনরাত নিউজের স্টাফ রিপোর্টার ইকবাল হোসেন তালুকদার ও এসএম রাকিব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com