শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

রসুলগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ইমরানের ফ্যান প্রদান

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ মে, ২০১৪
  • ৪৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ প্রচন্ড গরমে শিার্থীদের যে কষ্ট হয় তা লাগব করতে নবীগঞ্জের রসুলগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৬টি ফ্যান প্রদান করেছেন স্কুলের প্রাক্তন ছাত্র বৃটেন প্রবাসী মুফাজ্জল হোসেন চৌধুরী ইমরান। মঙ্গলবার বিকেলে প্রধান অতিথি হিসাবে স্কুল কতৃপরে হাতে ফ্যানগুলো তুলে দেন হবিগঞ্জের জেলা প্রশাসক মো. জয়নাল আবেদীন।
ফ্যান হস্তান্তর কালে আরও উপস্থিত ছিলেন, দাতা মোফাজ্জল হোসেন চৌধুরী ইমরান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারন সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ, বাসস এর জেলা প্রতিনিধি এডভোকেট শাহ ফখরুজ্জামান, সমাজ সেবক শাহজাহান চৌধুরী, স্কুলের প্রধান শিক অমৃত দাশ, ম্যানেজিং কমিটির সভাপতি মো. নুরুল হক ও সাংবাদিক সুরুজ আলী।
জেলা প্রশাসক ঝড়ে ক্ষতিগ্রস্থ স্কুলের জন্য ৩ বান্ডিল টিন বরাদ্ধ করেন। অনুষ্ঠানে মোফাজ্জল হোসেন চৌধুরী ইমরান শিক্ষার্থীদেরকে সুনাগরিক হিসাবে গড়ে তুলতে সমাজের সবাইকে এগিয়ে আসার আহবান জানান। তিনি নিজেও এধরনের কর্মকান্ডে আরও বেশী অংশগ্রহণ করবেন বলে প্রতিশ্র“তি দেন।
এর আগে ইমরানের উদ্যোগে বক্তারপুর আবুল খায়ের উচ্চ বিদ্যালয়ের ২০ মেধাবী শিক্ষার্থীকে ডিকশনারী, জ্যামিতি বক্স ও নগদ অর্থ প্রদান করা হয়। আয়োজন করা হয় বিতর্ক প্রতিযোগিতার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com