বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে সাংবাদিক কাদেরকে মাটি চাপা দিয়ে হত্যার চেষ্টার ঘটনা ১০ জনের বিরুদ্ধে অভিযোগ

  • আপডেট টাইম বুধবার, ৭ আগস্ট, ২০১৯
  • ৬৫৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মাধবপুর উপজেলার নোয়াপাড়া এলাকার বেঙ্গাডুবা গ্রামে সাংবাদিক এম এ কাদেরকে মাটি চাপা দিয়ে হত্যার চেষ্টার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গত ১ আগষ্ট এম এ কাদের বাদি হয়ে ১০ জনকে অভিযুক্ত করে মাধবপুর থানায় অভিযোগটি দায়ের করেন।
অভিযুক্তরা হচ্ছে- বেঙ্গাডুবা গ্রামের রফিকুল ইসলাম আবু, আলী নুর, আলী হোসেন, হাবিব মিয়া, জহিরুল ইসলাম, সবুজ মিয়া, ইকবাল মিয়া, আলী আহমদ, বাবু মিয়া ও কবির মিয়া।
অভিযোগে উল্লেখ করা হয়, ভেঙ্গাডোবা গ্রামের আলী হোসেনের পিতা ইসমাইল মিয়াকে প্রায় ২ মাস পূর্বে মাধবপুর থানা পুলিশ ইয়াবাসহ আটক করে। এখনও সে জেলা হাজতে রয়েছে। এ ঘটনা নিয়ে সাংবাদিক এম এ কাদের সংবাদ প্রকাশ করতে চাইলে ভেঙ্গাডোবা গ্রামের ইসমাইলের পুত্র আলী নুর বাধা প্রদান করে। এক পর্যায়ে তাদের মধ্যে বাক-বিতন্ডা হয়। এ ঘটনার প্রায় মাস খানেক পূর্বে আলী হোসেনকে ইয়াবাসহ তার বসত ঘর থেকে আটক করে ডিবি পুলিশের এসআই ইকবাল বাহার। ওই সময়ও সংবাদের জের ধরে সাংবাদিক কাদেরের সাথে তাদের বিরোধ সৃষ্টি হয়। গত ২৩ জুলাই ইয়াবা বিক্রির প্রতিবাদ করায় একই গ্রামের মৃত সাজত আলীর পুত্র ফজলু মিয়ার সাথে ইসমাইল মিয়ার লোকজনের সংঘর্ষে আহত জব্বার মিয়া চিকিৎসাধীন অবস্থায় ২৫ জুলাই মারা যান। ওই দিন নিহতের লাশ বাড়িতে নেয়ার পথে লাশের ছবি তুলতে গেলে লোকজন কাদেরের উপর হামলা ও তার নিকট থেকে মোবাইল ফোন, ক্যামেরা ও টাকা পয়সা ছিনিয়ে নেয়। এ সময় হামলাকারীদের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে অভিযুক্তরা তাকে মাটিতে পুতে হত্যার চেষ্টা করে। এতে বাধা দিলে তার সঙ্গীয় হেলাল মিয়াকেও মারধর করা হয়। এ সময় কাদেরের চিৎকার শুনে লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com