শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নবীগঞ্জে ভিজিএফ’র চাল বিতরণ সম্পন্ন

  • আপডেট টাইম বুধবার, ৭ আগস্ট, ২০১৯
  • ৪৩৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে নবীগঞ্জ পৌরসভার ৯টি ওর্য়াডের অসহায় ও দুস্থ লোকদের মধ্যে ভিজিএফ কার্ডধারীদের মধ্যে চাল বিতরণের শেষ দিনে গতকাল পৌরসভার ৬,৭ ও ৯ নং ওর্য়াডের কার্ডধারীদের মধ্যে চাল বিতরণ করা হয়। মঙ্গলবার সকালে পৌরসভার মেয়র আলহাজ্ব ছাব্বির আহমেদ চৌধুরী এই চাল বিতরণ কার্যক্রম শুরু করেন। এসময় উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর বাবুল দাশ, জায়েদ চৌধুরী, রুকেয়া বেগম, পৌর সচিব গোলাম আজম প্রমুখ। উল্লেখ্য রবিবার সকালে ২, ৫ ও ৩ নং ওর্য়াডের কার্ডধারী লোকদের মাঝে চাল দিয়ে ভিজিএফ চাল বিতরণের শুভ উদ্বোধন করেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আতাউল গনি ওসমানী।
পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী বলেন, নবীগঞ্জ পৌরসভার ৪ হাজার ৬শত জনের অধিক লোকদের মধ্যে এই ভিজিএফ চাল বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com