শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

  • আপডেট টাইম শনিবার, ৪ মে, ২০১৯
  • ৪৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবগঠিত হবিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে হবিগঞ্জ বার লাইব্রেরী মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির আহ্বায়ক মোহাম্মদ আবুল হাসিমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক জিকে গউছের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এ.জেড.এম জাহিদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ডা. সাখাওয়াত হাসান জীবন।
সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক এমপি শাম্মী আক্তার, মিজানুর রহমান চৌধুরী, এডভোকেট নুরুল ইসলাম, ইসলাম তরফদার তনু, হাজী এনামুল হক, ডাঃ আহমদুর রহমান আবদাল, এডভোকেট মোঃ এনামুল হক সেলিম, এডঃ কামাল উদ্দিন সেলিম ও মোঃ আব্বাস উদ্দিন।
সভায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এম জি মুহিত, আব্দুল হান্না ফরিদ, গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, আকদ্দছ মিয়া বাবুল, এডঃ আমিনুল ইসলাম, মোঃ গোলাম ফারুক, মুজিবুল হোসেন মারুফ, আবু সালেহ মোঃ শফিকুল রহমান, ফরহাদ হোসেন বকুল, মোহাম্মদ গোলাপ খান, সামছুল ইসলাম মতিন, আজিজুর রহমান কাজল, শেখ বশির আহমেদ, ছাবির আহমেদ চৌধুরী, মুজিবুর রহমান সেফু, ফরিদ আহমেদ অলি, নাজিম উদ্দিন সামছু, আলাউদ্দিন রনি, আব্দুল ওয়াদুদ তালুকদার আব্দাল, এড. মুনিরুল ইসলাম, মহিবুল ইসলাম শাহীন, এড. আব্দুল হাই, সৈয়দ তোফায়েল ইসলাম কামাল, এডঃ শামসুল ইসলাম, মোঃ আব্দুল মান্নান, তাজুল ইসলাম ফরিদ, এড. আব্দুল কাদের, সামছুল আলম।
সভায় প্রধান অতিথি ডাঃ জাহিদ হোসেন বলেন, তৃনমূল পর্যায়ে দলকে আরো সংঘটিত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন এবং তারেক রহমানকে স্বদেশ প্রত্যবর্তনের আন্দোলনকে আরো গতিশীল করার লক্ষ্যে হবিগঞ্জ জেলার প্রতিটি ওয়ার্ড থেকে জেলা পর্যন্ত সকল ইউনিট কমিটি কাউন্সিলের মাধ্যমে সম্পন্ন করতে হবে। তিনি আরো বলেন, জনগনের ভোটাধিকার ও গণতন্ত্র পুণরুদ্ধারকল্পে সকলকে ঐক্যবদ্ধ হয়ে সক্রিয়ভাবে একযোগে সংগঠন ও আন্দোলন গড়ে তোলতে হবে।
সভায় বিশেষ অতিথি ডা. জীবন বলেন, সুচারূপে প্রতিটি কমিটি গঠন করে জেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন করাই হবে হবিগঞ্জ জেলায় খালেদা জিয়ার মুক্তির লক্ষ্যে ও প্রাথমিক প্রদক্ষেপ। সভার শুরুতেই প্রাকৃতিক দুর্যোগ ফণীর আগ্রাসন থেকে বাংলাদেশের জনগনের জানমাল রক্ষায় ও খালেদা জিয়ার সুস্বাস্থ্য এবং মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com