বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হাজার হাজার ব্যবসায়ীদের নিয়ে শহরে গণসংযোগ ॥ শুধু একদিন রায় দিন নিঃসন্ধেহে পাশে থাকবো সারাজীবন নিঃস্বার্থে

  • আপডেট টাইম শনিবার, ৯ মার্চ, ২০১৯
  • ৪৫০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ চেম্বার অব কমার্স, মার্চেন্ট এসোসিয়েশন, ব্যক্স, বস্ত্র ব্যবসায়ীসহ হাজার হাজার ব্যবসায়ীদের নিয়ে হবিগঞ্জ শহরে গণসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম। গতকাল শুক্রবার বিকালে তিনি ব্যবসায়ীদের শহরের প্রধান প্রধান সড়কে গণসংযোগ করেন। এ সময় ব্যবসায়ীরা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে তাদের একমাত্র প্রার্থী বলে জানান। ব্যবসায়ীরা বলেন, ১০ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে ব্যবসায়ীদের একমাত্র মার্কা হচ্ছে আনারস। আনারস প্রতীকে সবাইকে ঐক্যবদ্ধভাবে ভোট দেয়ার আহ্বান জানান। গনসংযোগ শেষে চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামের বাসভবনে গিয়ে এক সভা অনুষ্টিত হয়। সভায় ব্যবসায়ীরা বলেন, সুখে দুঃখে যাকে পাই সে আমাদের মোতাচ্ছিরুল ইসলাম। তাই আগামী ১০ মার্চ অনুষ্ঠিতব্য নির্বাচনে তাঁর আনারস প্রতীকে ভোট দেয়া আমাদের দায়িত্ব ও কর্তব্য। তাঁরা বলেন, শুধু ব্যবসায়ী সমাজ নয়, হবিগঞ্জবাসীর হৃদয়ে জায়গা করে নিয়েছেন চেয়াম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম। তাই ইতিমধ্যেই আনারস মার্কায় গণজোয়ার সৃষ্টি হয়েছে। সেই জোয়ার আমাদের বিজয়ের লক্ষ্যে পৌছে দিবে। হবিগঞ্জের সুর্যসন্তান মোতাচ্ছিরুল সকলের ভালবাসা নিয়ে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবেন। এই জন্য সকলের ভোট, দোয়া ও আর্শিবাদ দরকার।
সভায় চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম বলেন, জন্ম থেকে এই শহরে বড় হয়েছি। এই শহরকে মায়ের কুলের মতো নিরাপদ রাখতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। জনসেবা, উন্নয়ন আর সমৃদ্ধি লক্ষ্যে চেয়ারম্যান পদে নির্বাচন করছি। যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবেন।
তিনি বলেন, আমি আপনাদের প্রতিশ্র“তি দিচ্ছেন, এই হবিগঞ্জ হবে আধুনিক শহর, আপনাদের সহযোগিতা নিয়ে গড়ে তুলব পরিকল্পিত নগরায়ন। ব্যবসা বানিজ্যি সমৃদ্ধি হয়ে উঠবে প্রিয় শহর। যদি বিশ্বাস করেন আমাকে ভোট দিবেন। আমি আজীবন আপনাদের সেবা করতে চাই। চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম বলেন, আপনারাই আমার চাওয়া পাওয়া। আপনাদের ভালবাসায় সিক্ত হয়ে, আরামদায়ক জীবন ত্যাগ করে আপনাদের পাশেই থাকি। হবিগঞ্জের ব্যবসা বানিজ্যসহ সর্বক্ষেত্রে আছি আপনাদের সাথেই। শুধু ১০ তারিখ এক দিন আমার পক্ষে রায় দিন। ওয়াদা নিঃসন্ধেহে আপনাদের পাশে থাকবো সারাজীবন নিঃস্বার্থে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com