বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে দুই বখাটে আটক ভ্রাম্যমান আদালতে সাজা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০১৯
  • ৪৮৮ বা পড়া হয়েছে

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে ॥ বানিয়াচঙ্গে আটক দুই বখাটেকে ভ্রাম্যমান আদালতে সাজা দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল বানিয়াচং উপজেলার সিকন্দরপুর মাধ্যমিক বিদ্যালয়ের সামনে।
পুলিশ সূত্রে জানা যায়, ওই স্কুলের সামনের রাস্তায় সিকন্দরপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে মোঃ খালেক ওরফে আকাশ এবং উমেদনগর এলাকার মোস্তফা মিয়ার ছেলে হৃদয় মিয়া স্কুল পড়ুয়া ছাত্রীদের উত্যক্ত করে আসছিল। প্রতিদিনের ন্যায় ওই বখাটে ২ জন ছাত্রীকে উদ্দেশ্যে করে বেলাল্লাপনা করার সময় জনতা তাদের আটক করে। খবর পেয়ে খাগাউড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই শফিকুলসহ একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই বখাটে আটক করে। পরে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ঘটনার সত্যতা যাচাই পূর্বক উভয়পক্ষের স্বাক্ষ্য গ্রহন শেষে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ছাব্বির আহমেদ আকুঞ্জি বখাটে হৃদয় মিয়াকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং আব্দুল খালেক ওরফে আকাশকে ৫ হাজার টাকার অর্থদন্ড প্রদান করেন। গতকাল বিকেলেই সাজাপ্রাপ্ত হৃদয় মিয়াকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ রাশেদ মোবারক এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্কুল, কলেজ পড়ুয়া ছাত্রছাত্রীসহ রাস্তায় চলাচলকারী কেউ যদি এসব বখাটেপনাদের স্বীকার হন, তাৎক্ষনিক থানা পুলিশকে অবহিত করা হলে এসব বখাটেদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com