মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায়-এমপি আবু জাহির ॥ অপরাধী যে দলেরই হোক তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ জানুয়ারী, ২০১৯
  • ৬৪৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ আবু জাহির বলেছেন- বিগত ১০ বছরে দেশের সার্বিক উন্নয়নের পাশাপাশি আইন-শৃংখলা পরিস্থিতির ব্যাপক উন্নতি ঘটেছে। বিশেষ করে বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া হবিগঞ্জের অবস্থা ছিল অত্যন্ত শানিন্তপূর্ণ। এর কারণ আন্তরিকতার সাথে কর্তব্য পালন করেছে প্রশাসন। আমরা চাই সাধারণ মানুষ সবসময় শান্তিতে থাকুক। সেই ক্ষেত্রে অপরাধীদের ছাড় দেয়া যাবে না। অপরাধীরা যে দলেরই হোক, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করতে হবে। সরকারি দলের কোন নেতাকর্মীর যদি মাদক, জুয়াসহ যে কোন অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত থাকে, তাহলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে। সোমবার বেলা ১১টায় হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধাপে ধাপে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার নেতৃত্বে সারা বিশ্বে আমরা এখন মর্যাদাশীল জাতি হিসেবে পরিচিতি লাভ করেছি। দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে অবদান, তা অনস্বীকার্য। তাই উন্নয়নের বার্তা জনগণের মাঝে ছড়িয়ে দিয়ে আসুন সকলে মিলে দুর্নীতিকে না বলি। তাহলেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠা পাবে বাংলাদেশ।
তিনি আরো বলেন, শীতকাল আসলে বিভিন্ন ধর্মীয় আচার অনুষ্ঠান এবং নানা জায়গায় মেলার আয়োজন করা হয়। সামনে আমাদের সন্তানদের এসএসসি পরীক্ষা। তাই আইন মান্য করে সাউন্ড সিস্টেম ব্যবহার করতে হবে। এক্ষেত্রে আইন অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি নির্দেশ দেন তিনি।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত হোসেন রুবেল এর সভাপতিত্বে সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুক, ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সহিদুর রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, মোঃ আনু মিয়া, মাহবুবুর রহমান হিরো, তাজ উদ্দিন আহমেদসহ সরকারি কর্মকর্তাবৃন্দ এবং আইনশৃঙখলা কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
শুরুতেই টানা তৃতীয়বার বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এমপি আবু জাহিরকে আইনশৃংখলা কমিটির সকল সদস্যবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com