শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে ডাকাতের হামলায় আহত ৩ ॥ ৩ ডাকাত আটক করে গণধোলাই

  • আপডেট টাইম শুক্রবার, ৪ এপ্রিল, ২০১৪
  • ৩৬৮ বা পড়া হয়েছে

আবুল হোসেন সবুজ, মাধবপুর থেকে ॥ মাধবপুরে এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতদের হামলায় কয়েকজন আহত হয়েছে। ডাকাতরা নগদ ১ লাখ ৬০ হাজার টাকা, ১২ ভরি স্বর্ণালঙ্কার ও ৩টি দামী মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল লুন্ঠন করে পালিয়ে যাওয়ার সময় ৩ ডাকাতকে আটক করেছে জনতা। বুধবার দিনগত রাত ২টার দিকে মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ইসলামাবাদ এলাকার হাজী অলিউর রহমানের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। আটককৃত ডাকাতরা হচ্ছে-ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার জেঠাগাও গ্রামের আজগর মিয়ার ছেলে আক্তার মিয়া (৪৫), একই উপজেলার চান্দেরপাড়া গ্রামের তাহের মিয়ার ছেলে আহাদ মিয়া (৩৫) ও একই গ্রামের ইউসুফ খাঁর ছেলে জুম্মত খাঁ (৩৫)।
স্থানীয় সূত্রে জানা গেছে- ওই রাতে ১২ থেকে ১৫ জনের একদল ডাকাত হাজী অলিউর রহমানের বাড়িতে হানা দেয়। ডাকাতরা ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে বাড়ির লোকজনকে বেঁধে ও অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট শুরু করে। লুটপাট শেষে ডাকাতরা পালিয়ে যাবার সময় পরিবারের লোকজনের চিৎকার গ্রামবাসী এগিয়ে এসে ডাকাতদের ধাওয়া করে। এ সময় উল্লেখিত ৩ জনকে জনতা আটক করে। তবে অন্য ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়েছে। পরে জনতা ৩ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। পুলিশ আহত ৩ ডাকাতকে আটক দেখিয়ে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে ভর্তি করে। এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাসিত জানান-ডাকাতির ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
তিনি আরও জানান- ডাকাতির সঙ্গে জড়িত অন্যান্য ডাকাতদের আটক করতে পুলিশের অভিযান চলছে। ডাকাতের হামলায় আহতরা হলেন-এলাকার ইমাম উদ্দিনের ছেলে কুতুব উদ্দিন (৩২) ও মঈন উদ্দিন (২৫) এবং একই এলাকার মৃত সালাউদ্দিনের ছেলে সজিব মিয়া (২৫)। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com