শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বাড়ি-ঘরে হামলা-ভাংচুর-লুটপাট ॥ লাখাইয়ে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার জের ধরে সংঘর্ষে আহত অর্ধশতাধিক

  • আপডেট টাইম শুক্রবার, ৪ এপ্রিল, ২০১৪
  • ৪১৩ বা পড়া হয়েছে

আবুল কাশেম, লাখাই থেকে ॥ লাখাই উপজেলার করাব গ্রামের মানপুর এলাকায় পূর্ব বিরোধের জের ধরে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছে। এসময় বেশ কয়েকটি বাড়ি ঘরের হামআ, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসীর সুত্রে জানা গেছে, গত কিছুদিন আগে ওই গ্রামের সক্কদর আলীর বখাটে ছেলে সাদেক একই গ্রামের আব্দুল হামিদ মেম্বারের ভাতিজি স্কুল পড়ূয়া ছাত্রীকে স্কুল থেকে ফেরার পথে উত্যক্ত করে। এ ঘটনায় রাঢ়িশাল করাব উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লাখাই থানায় একটি অভিযোগ দায়ের করেন। এরপর থেকে এই বখাটে দীর্ঘদিন গাঁ ঢাকা দিয়ে থাকে। গত কয়েকদিন আগে সে বাড়ি ফিরে এসে পুনরায় মেয়েটিকে স্কুলে যাবার পথে উত্যক্ত করে। গত বুধবার ঊত্যক্ত করলে আব্দুল হামিদ মেম্বারের পুত্র মুর্শেদ কামাল এর প্রতিবাদ করলে ঊভয়ের মাঝে কথা কাটাকাটি হয়। এর জের ধরে গতকাল বৃহস্পতিবার সকালে উভয় দলের লোকজন দেশীয় অস্রশস্ত্র দিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষে অর্ধশতাধিক লোক আহত হয়। সংঘর্ষ চলাকালে ওই গ্রামের লাউছ, মিজই, আনু, আব্দুল লাফ, তাজুল ইসলাম, মন্ডই ও আব্দুল হামিদ এর বাড়িতে হামলা, ঘর ভাংচুর ও লুটপাট করা হয়। এছাড়া আনু মিয়া নামে জনৈক ব্যক্তির একটি টমটম গাড়িও ভাংচুর করা হয়। আব্দুল হামিদ মেম্বার জানান, বাড়ি ঘরে হামলা চালিয়ে টাকা, স্বর্নালংকার লুটপাট করে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় তাজুল ইসলাম (৪২), দিলু (৩০), আউয়াল (৪৫), জলিল (৩০), তাজুল (৩২) কে লাখাই স্বাস্থ্য কমপ্লেক্সে ও আশিক (২২), জসিম (২৩), আহসান উল্লা (৪৫), মজিবুর (২৪), বাবুল(৩০), চক্কই (৫৫), মনু (২৩), আনাই (৩২), ফরিদ (৪৫), আয়াত আলী (৩০) ও ছায়েদ (২৬) কে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে গুরুতর আহত মনু (২৩)কে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতাল ভর্তি করা হলে তার অবস্থার অবনতি ঘটলে তাকে সিলেট এম এ জি উসমানী মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com