শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে শিক্ষকের বাসায় ডাকাতি

  • আপডেট টাইম শনিবার, ১০ নভেম্বর, ২০১৮
  • ৪৬২ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার কাশিমপুর গ্রামে সহকারি অধ্যাপক মিজানুর রহমানের বাড়িতে ডাকাতির ঘটনা সংঘটিত হয়েছে। সহকারি অধ্যাপক মিজানুর রহমান ও তার পারিবারিক সুত্রে জান যায় বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক দেড় ঘটিকার সময় ১৫ থেকে ২০ জনের একদল মুখোশ পরিহিত ডাকাত পূর্ব ভিটির ঘরের দরজা খুলে প্রবেশ করে প্রথমে মিজানের ছোট ভাই জয়নাল আবেদীন টিটুর হাত পা বেধেঁনেয়। পরে পশ্চিম ভিটির ঘরের দরজা খুলে প্রবেশ করে তার বাবাকে কম্বল ডাকা দিয়ে বৃদ্ধা মা ও ছোট বোন বানিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রোকেয়া বেগমের পরিহিত স্বর্ণের অলংকার খুলেনেয়। এ সময় প্রায় ঘন্টা ব্যাপি ডাকাতরা উভয় ঘরের আসবাব পত্র ছুড়ে ফেলে এবং ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করে। শুক্রবার সকালে থানা পুলিশ ঘটনাস্থর পরিদর্শন করেছেন। মাধবপুর কলেজের সহকারি অধ্যাপক মিজানুর রহমান জানান ডাকাতরা প্রায় একভরি ওজনের স্বর্ণালংকার এবং ৪টি মোবাইল নিয়ে যায় এবং এবং ব্যাপক ভাংচুর করেছে।
মাধবপুর থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, কাশিমনগর ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে আমিও ঘটনাস্থলে যাচ্ছি ঘটনা দেখে বিস্তারিত বলতে পারব। সহকারি অধ্যাপক মিজানুর রহমান তেলিয়াপাড়ায় বসবাস করেন ফলে ঘটনার সময় বাড়িতে ছিলেন না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com