শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

ধুলিয়াখালে প্রতারক ভাড়াটিয়ার সিদলের ভর্তা খেয়ে সবাই অচেতন ॥ ৬ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে উধাও

  • আপডেট টাইম শুক্রবার, ৯ নভেম্বর, ২০১৮
  • ৬৪৮ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ এক অপরিচিত ভাড়াটিয়া সিদরের ভর্তা খাইয়ে বাড়ির মালিকসহ ৪ জনকে অচেতন করে নগদ প্রায় ২ লাখ টাকা, ৬ ভরি স্বর্ণালংকার, ৬টি মোবাইলসহ সর্বস্ব লুটে নিয়ে গেছে। অচেতন অবস্থায় উদ্ধার করে তাদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। হবিগঞ্জ সদর উপজেলার ধুলিয়াখাল গ্রামে। অসুস্থ্যরা হচ্ছে ওই গ্রামের মৃত হায়দার আলীর পুত্র বাড়ির মালিক বিকাশ ব্যবসায়ী বিলাল উদ্দিন (৫০), তার স্ত্রী আনোয়ারা বেগম (৪০), শ্বাশুরী লিল বানু (৫৫) এবং অপর ভাড়াটিয়া জুয়েল মিয়ার স্ত্রী পল্লী চিকিৎসক সুমি আক্তার (২২)। এর মধ্যে আনোয়ারা বেগমের জ্ঞান ফিরলেও গতকাল রাত ১ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত অপর ৩ জনের জ্ঞান ফিরেনি।
আনোয়ারা বেগম জানান, ধুলিয়াখাল জেল খানা ইেটের পশ্চিমের বিলাল মিয়ার বাড়িতে গত ১ নভেম্বর স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে এরা মাসিক ৩ হাজার টাকায় বাড়ি ভাড়া নেয়। নাম জানায় ইমন। বাড়ি বি-বাড়িয়া জেলার নাসিরনগর পূর্ব পাড়া এবং ইমন চা পাতা ব্যবসায়ী বলে জানায়। এরই মধ্যে সখ্যতা গড়ে তুলে বাড়ির মালিক ও অপর বাড়াটিয়ার পরিবারের সাথে। বুধবার রাতে ভাড়াটিয়া ইমনের স্ত্রী সিদলের ভর্তা করে বাড়ির মালিক বিলাল উদ্দিন ও অপর ভাড়াটিয়া জুয়েল মিয়ার ঘরে দেয়। উভয় পরিবারের লোকজন রাতে সিদলের ভর্তা দিয়ে ভাত খেয়ে অচেতন হয়ে পড়ে। এ অবস্থায় প্রতারক ভাড়াটে ইমন ও তার স্ত্রী বিলাল উদ্দিনের ঘর থেকে নগদ ১লাখ ৭৪ হাজার টাকা, ৬ ভরি ওজনের স্বর্ণালংকার, ৬টি দামী মোবাইল ও কাপড়চোপড়সহ অন্যান্য মালামাল এবং ভাড়াটিয়া জুয়েল মিয়ার ঘর থেকে নগদ ১০ হাজার টাকা, ১টা গলার চেইনসহ অন্যান্য মালামাল নিয়ে যায়।
এদিকে গতকাল সারা দিন বাড়িতে লোকজনের নড়াচরা না পেয়ে এলাকাবাসীর সন্দেহ হয়। ফলে সন্ধ্যার দিকে লোকজন বিলাল উদ্দিনের বাড়িতে গিয়ে দেখতে পান বাহির থেকে ঘরের দরজা আটকানো। দরজা খুলে ভেতরের ঘরের লোকজনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখতে পান। সাথে সাথে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে।
এ ব্যাপারে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাইফুর রহমান সোহাগ জানান, নেশা জাতীয় দ্রব্য খাইয়ে তাদেরকে অচেতন করা হয়েছে। প্রয়োজনীয় চিকিৎসা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com