শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

হবিগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে চ্যানেল আই এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট টাইম মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮
  • ৪৫৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে চ্যানেল আই এর ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা, কেক কাটা হয়। চ্যানেল আই এর হবিগঞ্জ জেলা প্রতিনিধি ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের প্রতিষ্ঠাতা সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অ্যাডঃ মোঃ আবু জাহির এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মাহমুদুল কবির মুরাদ, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ বিপিএম বার, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, প্রেসক্লাবের সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ, সাধারণ সম্পাদক রাসেল চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি প্রদীপ দাশ সাগর, সাধারণ সম্পাদক মোঃ ছানু মিয়া, সাংবাদিক ফোরাম সভাপতি শাকিল চৌধুরী, মুক্তিযোদ্ধা সন্তান প্রাতিষ্ঠানিক কমান্ড সভাপতি প্রভাষক ফখর উদ্দিন খান পারভেজ প্রমূখ। ব্যাংকার শাহ জয়নাল আবেদীন রাসেলের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক প্রকৌশলী আব্দুল মমিন চৌধুরী বুলবুল, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডঃ সফিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি ইসমাঈল হোসেন, রোটারীয়ান বাদল কুমার রায়, অ্যাডঃ হাসবী সাঈদ চৌধুরী, নুরুজ্জামান ভূইয়া, শ্রীকান্ত গোপ, পাবেল খান চৌধুরী, দিদার এলাহী সাজু, এসএম সুরুজ আলী, ফয়সল চৌধুরী, মুজিবুর রহমান, জাকারিয়া চৌধুরী, বদরুল আলম, কেএম ওয়াহাব নাঈমী, অসিত কুমার চৌধুরী, কাজল সরকার, এম সজলু, কাউছার চৌধুরী মামুন, কবি অপু চৌধুরী, খান রাহাত ফেরদৌস চপল, ইলিয়াস আলী মাসুক, আব্দুল হক রেনু, সহিবুর রহমান, লোক সংস্কৃতি ফোরামের সাধারণ সম্পাদক ডাঃ পিন্টু আচার্য্য, নাট্য নিকেতন এর সভাপতি সৈয়দ রাশিদুল হক রুজেন ও চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি’র পুত্র ফারহান কারিম চৌধুরী প্রমূখ।
আলোচনা সভায় অতিথিবৃন্দ প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন। পরে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি অ্যাডঃ মোঃ আবু জাহির বলেন, দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আই, লাল সবুজের চেতনায়, মুক্তিযুদ্ধকে ধারণ করে সারা বিশ্বে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করেছে। তিনি বলেন-হবিগঞ্জের সমস্যা, সম্ভাবনা ও সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরার জন্য তিনি চ্যানেল আইয়ের প্রতিনিধিসহ সাংবাদিকদের প্রতি তিনি আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com