বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

বানিয়াচঙ্গের রতনপুরে গভীর রাতে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

  • আপডেট টাইম সোমবার, ১ অক্টোবর, ২০১৮
  • ৪৭৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচং উপজেলার ১১নং মক্রমপুর ইউনিয়নে জনৈক্য কিশোরী (১২) কে গণধর্ষণ করেছে দুই লম্পট। গত ২৮ সেপ্টেম্বর দিবাগত রাত উপজেলার রতনপুর গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের জনৈক্য কিশোরীর সঙ্গে একই গ্রামের সাইদুর মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। সাইদুর তাকে প্রলোভন দেখিয়ে ঘটনার গভীর রাতে ঘর থেকে ওই গ্রামের খোয়াই নদীর চরে নিয়ে যায়। সেখানে ওই কিশোরীকে ধর্ষণ করে প্রেমিক সাইদুর মিয়া ও তার বন্ধু জাহাঙ্গীর মিয়া। বিষয়টি আচ করতে পারে স্থানীয় একটি বিলে পাহারারত ইজারাদার। তিনি ওই কিশোরী শোর চিৎকারে শোনে এগিয়ে যান। এগিয়ে ওই কিশোরীকে মাঠিতে পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয় কয়েকজনকে খবর দিয়ে তারা মেয়েটিকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়। পরে গতকাল সকাল ৮টার দিকে স্থানীরা তাকে হবিগঞ্জ আধুনিক সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। বিষয়টি বানিয়াচং থানা পুলিশকে অবহিত করা হলে সুজাতপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আল আমিন ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ঘটনায় ধর্ষিতার স্বীকার কিশোরীর পক্ষ থেকে গতকাল রাতে বানিয়াচং থানায় ওই দুই লম্পটকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com