বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

অ্যাডঃ তাপস ও সাংবাদিক সুরুজ আলীকে হত্যার চেষ্টা ॥ হামলাকারীর পিকআপ ভ্যান জব্দ করেছে পুলিশ

  • আপডেট টাইম শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩৮৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডঃ মাসুদ করিম আখন্জী তাপস ও এশিয়ান টিভি’র জেলা প্রতিনিধি ও দৈনিক খোয়াই’র সিনিয়র স্টাফ রিপোর্টার এস এম সুরুজ আলী। উক্ত ঘটনায় উভয়ই আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে এ ঘটনাটি ঘটে।
আহত আইনজীবী মাসুদ করিম আখন্জী তাপস জানান, লাখাই থানার ভাদিকারা গ্রামের মৃত শক্কদর মিয়ার পুত্র খায়রুল ইসলাম হিরো ও একই গ্রামের অহিদ মিয়ার পুত্র জুয়েল মিয়া গতকাল সকালে ভাদিকারা গ্রামের বাসিন্দা হবিগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি যুক্তরাষ্ট্র প্রবাসী অ্যাডঃ ছালেহ উদ্দিন আহমেদের বাড়ির জায়গা দখল করতে গিয়ে কয়েকটি গাছ কেটে ফেলে। এ খবর পেয়ে অ্যাড ছালেহ উদ্দিন আহমেদের ভাগ্নে অ্যাডঃ মাসুদ করিম আখনজী তাপস লাখাই থানা পুলিশকে বিষয়টি অবগত করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাটা গাছগুলো জব্দ করে থানা নিয়ে যায়। বিকেলে অ্যাডঃ মাসুদ করিম আখনজী তাপস তাদের নিকটাত্মীয় সাংবাদিক এসএম সুরুজ আলীকে নিয়ে মোটর সাইকেল যোগে ভাদিকারা গ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেন। তারা মনতৈল গ্রাম অতিক্রম করার পর তাদের মোটর সাইকেলকে পরিকল্পিতভাবে পিকআপ ভ্যানগাড়ি দিয়ে কয়েকবার ধাক্কা দেয় হিরো ও জুয়েল তালুকদার। বিষয়টি বুঝতে পেরে তাপস ও সুরুজ আলী বুল্লা বাজারে পিকআপ ভ্যানটি আটক করে চালক জুয়েলকে জিজ্ঞাসাবাদ করলে সে তাদের উপর ক্ষিপ্ত হয়ে হামলার চেষ্ঠা করে। এ সময় স্থানীয় মুরুব্বীয়ান এসে বিষয়টি নিষ্পত্তি করে দেন। পরবর্তীতে মোটর সাইকেল নিয়ে তাপস ও সুরুজ আলী বুল্লা বাজারে ব্রীজ অতিক্রম করার পর জুয়েল মিয়া পিকআপ ভ্যানটি তাদের মোটর সাইকেলের উপর তুলে দেয়। এতে মোটর সাইকেল উল্টে নিচে পড়ে তাপস ও সুরুজ আলী গুরুতর আহত হন। এ সময় হিরো ও জুয়েলসহ তাদের লোকজন তাপস ও সুরুজ আলীর উপর অতর্কিত হামলা চালায়। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে হিরো ও জুয়েল পালিয়ে যায়। এ খবর পেয়ে লাখাই থানার এসআই সোহেল রানাসহ একদল পুলিশ ঘটনাস্থলে এসে জুয়েলের পিকআপ ভ্যান জব্দ করেন।
লাখাই থানার ওসি মোহাম্মদ এমরান হোসেন জানান, অ্যাডঃ মাসুদ করিম আখনজী ও সাংবাদিক এসএম সুরুজ আলীকে পরিকল্পিতভাবে গাড়ী চাপা ও হামলা চালিয়ে হত্যা চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় আমরা জুয়েলের গাড়ী আটক করেছি। এ ঘটনায় জড়িত হিরো ও জুয়েলকে গ্রেফতারের জন্য পুলিশের অব্যাহত অভিযান চলছে। এ ব্যাপারে অ্যাডঃ মাসুদ করিম আখনজী বাদী হয়ে আজ থানায় মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com