শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের নির্বাচনে ১৭ জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

  • আপডেট টাইম শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮
  • ৪৭৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের ২০১৮-১৯ সেশনের নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ১৭টি মনোনয়নপত্র দাখিল করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উৎসবমুকর পরিবেশে নির্বাচন কমিশনার আশরাফুল ইসলাম কহিনুরের নিকট প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেন। এর আগে গত বুধবার ২২জন প্রার্থী তাদের মনোনয়নপত্র সংগ্রহ করেন। সভাপতি পদে মনোনয়নপত্র দাখিল করেছেন অপু চৌধুরী, শাকিল চৌধুরী, জিয়া উদ্দিন দুলাল ও আবু হাসিব খান চৌধুরী পাবেল। সহ-সভাপতি ২টি পদে দিলার এলাহি সাজু ও মামুন চৌধুরী, সাধারণ সম্পাদক পদে শরীফ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ কাউছার আহমেদ, সাংগঠনিক সম্পাদক পদে আখলাছ আহমেদ প্রিয়, কোষাধ্যক্ষ পদে মীর আব্দুল কাদির, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সৈয়দ মশিউর রহমান, দপ্তর ও পাঠাগার সম্পাদক পদে এম সাজিদুর রহমান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে কাজী মাহমুদুল হক সুজন এবং নির্বাহী সদস্য ৩টি পদে মোহাম্মদ নুর উদ্দিন, আব্দুর রউফ সেলিম, কেএমএ ওয়াহাব নাঈমী ও এমদাদুল হক সোহেল মনোনয়নপত্র দাখিল করেছেন।
সভাপতি ও সদস্য পদে একাধিক প্রার্থী থাকায় এই দুটি পদে নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যান্য পদের প্রার্থীদের সাথে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ার পথে।
আজ শুক্রবার মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং প্রত্যাহারের সুযোগ রয়েছে। আগামী ১৫ সেপ্টেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে এম এ মজিদ, কমিশনার রাসেল চৌধুরী ও আশরাফুল ইসলাম কহিনুর দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com