বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আলী আরজদ দৈনিক সময় পত্রিকার স্টাফ রিপোর্টার নিযুক্ত

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮
  • ৪১৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে আলী আরজদ নিয়োগ লাভ করেছেন। ইতিপূর্বে তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন পত্রিকায় কাজ করে আসছিলেন। গত ১০ জুলাই ২০১৮ দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসেবে এক পত্রে তাকে এ নিয়োগ প্রদান করেন পত্রিকার সম্পাদক মোঃ আলাউদ্দিন।
উল্লেখ্য, তিনি নবীগঞ্জ উপজেলার ১৩নং পানিউমদা ইউনিয়নের ভরগাঁও গ্রামের সাবেক ইউপি সদস্য মোঃ এলাইছ মিয়ার ৩য় পুত্র এবং সিলেট এমসি কলেজ থেকে ২০১৫ সালে এম.এ ফিলোসপি অর্জন করেছে। আরজদ তার পেশাগত দায়িত্ব পালনে সকলের দোয়া সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com