শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

মাধবপুরে তরুনী শ্রমিককে গণধর্ষণ ॥ ৪ ধর্ষক গ্রেপ্তার ॥ ৭ লম্পটের বিরুদ্ধে মামলা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮
  • ৪৮২ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে প্রেমিকাকে ডেকে নিয়ে হাওরে গণধর্ষণ করেছে প্রেমিকসহ তার বন্ধুরা। এ ঘটনায় প্রেমিকসহ ৪ লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো-মীরনগর গ্রামের মতিউর রহমানের ছেলে সাদ্দাম হোসেন (২২), আবু তাহেরের ছেলে শাহ আলম (৩৬), আঞ্জব আলীর ছেলে নুর রহমান (৩৭) এবং পূর্ব মাধবপুর গ্রামের নুর ইসলামের ছেলে এমরান মিয়া (২০)। এ ভিকটিমের মা-হালিমা বেগম বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে মাধবপুর থানায় মামলা দায়ের করেছেন।
পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার পূর্বভাগ গ্রামের হতদরিদ্র ওই তরুণী (১৮) কিছুদিন আগে জীবিকার তাগিদে নোয়াপাড়ায় সায়হাম স্পিনিং মিলে শ্রমিকের কাজ নেয়। সে নোয়াপাড়ায় একটি বাসায় ভাড়া থাকতো। মিলে আসা-যাওয়ার পথে পূর্ব মাধবপুর গ্রামের নুর ইসলামের ছেলে সিএনজি অট্োিরক্সা চালক এমরান মিয়ার সঙ্গে তার পরিচয় হয়। এরপর তাদের মধ্যে মোবাইল নম্বর আদান-প্রদান হয়। মোবাইলে কথা বলার একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রোববার রাত ৮টার দিকে প্রেমিকার সাথে দেখা এমরান। এর পর সিএনজি অটোরিক্স যোগে নোয়াপাড়া থেকে প্রেমিকা কিশোরীকে মাধবপুরের আন্দিউড়া ইউনিয়নের মীরনগর গ্রামে জনৈক ব্যক্তির বাড়িতে নিয়ে যায় এমরান। সেখান থেকে কৌশলে প্রেমিকাকে হাড়িয়া হাওরে একটি ইট মিলের পাশে নিয়ে যায় এমরান। সেখানে আগে থেকে অপক্ষেমান লম্পট সাদ্দাম, শাহ আলম, নুর রহমান ৬/৭ লম্পট প্রেমিক এমরান মিলে কিশোরীকে পালাক্রমে ধর্ষণের পর হাওরে ফেলে পালিয়ে যায়। পরে ওই কিশোরী হাওর থেকে কোনোরকমে ঢাকা-সিলেট মহাসড়কে আসলে মাধবপুর থানার টহল পুলিশের এসআই জাঙ্গাঙ্গীর আলমের নজরে পড়ে। তরুণীর কথা শুনে এসআই জাহাঙ্গীর ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাকে বিষয়টি জানায়।
খবর পেয়ে হবিগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। এরপর রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত প্রেমিক এমরানসহ উল্লেখিত ৪জনকে গ্রেফতার করে পুলিশ।
এ ঘটনায় কিশোরীর মা-হালিমা বেগম বাদী হয়ে ৭ লম্পটের নাম উল্লেখ করে মাধবপুর থানায় মামলা দায়ের করেছেন। বাদী আলিমা বেগম জানান-তার মেয়ে নোয়াপাড়ায় বাসা ভাড়া থেকে সায়হাম স্পিনিং মিল এ চাকুরী করে। ঘটনার খবর পেয়ে নাসিরনগর থেকে মাধবপুরে মেয়ের কাছে এসেছি। আমি এর সুষ্টু বিচার চাই।
মাধবপুর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান জানান- ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। আটক ৪জনসহ ৭জনের নাম উল্লেখ করে ভিকটিমের মা হালিমা খাতুন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। বাকী আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।
হবিগঞ্জ সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন বলেন, ওই কিশোরীকে কৌশলে অপহরণের পর গণধর্ষণ করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত ৪জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশি অভিযান চলছে। নির্যাতিত নারীকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে গতকাল সোমবার দুপুরে মেডিকেল পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com