বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

নবীগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষ ॥ সিএনজি যাত্রী নিহত ॥ আহত ৪

  • আপডেট টাইম শনিবার, ৩০ জুন, ২০১৮
  • ৪৯৩ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরো অন্তত ৪ জন। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের ইমামবাড়ি বাজারে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম দিলীপ রায় (৪৫)। তিনি নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের আদিত্যপুর গ্রামের মৃত দীগেন্দ্র রায়ের পুত্র। নিহত দিলীপ রায় নবীগঞ্জ বাজারের ফল ব্যবসায়ী ছিলেন। হতাহত সবাই সিএনজি যাত্রী ছিলেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হবিগঞ্জ থেকে একটি সিএনজি (হবিগঞ্জ-থ-১১-২৭২৫) যাত্রী নিয়ে নবীগঞ্জ যাচ্ছিল। সিএনজিটি ইমামবাড়ি বাজারের উত্তর দিকে পৌছুলে নবীগঞ্জ থেকে হবিগঞ্জগামী যাত্রীবাহী একটি বাসের (ঢাকা-চ-১৭১৮) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দিলীপ রায়সহ ৫ জন আহত হয়। আহত সবাইকে নবীগঞ্জ হাসপাতালে নেয়া হলে দিলীপ রায়কে মৃত ঘোষণা করা হয়।
অন্যান্য আহতরা হলেন, বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের সিকান্দারপুর গ্রামের মৃত ব্রজেন্দ্র দাশের পুত্র সুশান্ত দাশ (৫৫) সুশান্ত দাশের কন্যা রিম্পি দাশ (২০) ও নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের চৌকি গ্রামের নিরাপদ দাশের পুত্র সুমন দাশ (৩৩) ও আজমিরীগঞ্জ উপজেলার বদলপুর ইউনিয়নের জিলুয়া গ্রামের প্রভাত তালুকদারের পুত্র প্রদীপ তালুকদার (৩৫)। এদের মধ্যে সুশান্ত দাশ (৫৫) ও মেয়ে রিম্পি দাশ (২০)কে সিলেট মেডিকেলে প্রেরণ করা হয়েছে।
এদিকে এ দুর্ঘটনার পর উত্তেজিত জনতা প্রায় ১ ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। এ সময় সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও স্থানীয় নেতৃবৃন্দের সহযোগিতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।
নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমান ঘটনার সতত্যা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com