শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জের বাওয়ানী চা-বাগানে ১১৫ পরিবারের বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী

  • আপডেট টাইম সোমবার, ৭ মে, ২০১৮
  • ৪০৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের পাহাড়ি এলাকায় অবস্থিত বাওয়ানী চা বাগান। এ বাগানের বাসিন্দা চা শ্রমিকরা বিদ্যুৎ বঞ্চিত ছিলেন। বিষয়টি জেনে জননেত্রী শেখ হাসিনা সরকারের কাছ থেকে ১ কোটি ১৬ লাখ ৭৫ হাজার টাকা বরাদ্দ নিয়ে আসেন এমপি কেয়া চৌধুরী। এ বরাদ্দে হপবিস বিদ্যুৎ লাইন নির্মাণ করে। নির্মিত লাইনের মাধ্যমে এ বাগানের বঞ্চিত ১১৫ পরিবারে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়।
তাই রবিবার বিকেলে তৃণমূল লোকজনকে সাথে নিয়ে এমপি কেয়া চৌধুরী এ বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন। বাগানের স্কুল মাঠে আয়োজিত উদ্বোধনী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে এমপি কেয়া চৌধুরী বলেন, কেউই বিদ্যুতের আলোর সুবিধা ভোগ করা থেকে বঞ্চিত হবেন না। জননেত্রী শেখ হাসিনা সরকারের উপহার হিসাবে নবীগঞ্জ-বাহুবলের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছাতে পারছি বলেই, নিজেকে ধন্য মনে করছি।
তিনি বলেন, স্থানে স্থানে গিয়ে তৃণমূলের স্বার্থে বরাদ্দ প্রদান করছি। এ বরাদ্দে ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। উন্নয়নেরধারা অব্যাহত রাখতে হলে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিতে হবে। নৌকা ছাড়া উন্নয়ন হয় না। বিএনপি-জামায়াত ক্ষমতায় ছিল। উন্নয়ন হয়নি। হয়েছে বোমাবাজি। তাই মানুষ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। তিনি বলেন, এ সরকার চা শ্রমিকদের জীবনমানকে এগিয়ে নিতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। যার ফলে শ্রমিকদের জীবনযাত্রায় গতি আসছে। তিনি বলেন, শ্রমিকরা নৌকাকে ভুলেনি। নৌকাও তাদেরকে ভুলেনাই। কোনদিন ভুলবেও না। তিনি বলেন, বিদ্যুৎ পেয়েছেন। গর্ভবতী নারী চা-শ্রমিকদের হাসপাতালে যাতায়াতের জন্য ২০ হাজার টাকা মূল্যের একটি ভ্যান গাড়ী, ৫ লাখ টাকা ব্যয়ে ইমাম ও বাওয়ানী ২টি চা-বাগানে মন্দির উন্নয়নে বরাদ্দ দিয়েছি। বাগানের রাস্তার উন্নয়নের চেষ্টা করব ইনশাল্লাহ। বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অনুপ কুমার দেব, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতিমিনাল কান্তি রায়, বাওয়ানী চা-বাগানের উপ-সহকারী মহা-ব্যবস্থাপক ফখরুল ইসলাম, হপবিস’র এজিএম রুহুল আমিন, বাহুবল উপজেলা যুবলীগের আহবায়ক অলিউর রহমান অলি, উপজেলা সন্তান কমান্ডের যুগ্ম-আহবায়ক শামীমুর রহমান শামীম, ওয়ার্ড যুবলীগ সভাপতি শাহ আতিক মিয়া, যুবলীগ নেতা এখলাছ মিয়া, প্রদীপ, রাজন, আজাদ, পারুল, ফজলু, ছাত্রলীগ নেতা আলাউদ্দীন প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com