রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

নবীগঞ্জে এমপি কেয়া চৌধুরীর নামে উন্নয়ন কাজের বরাদ্দের চেক হস্তান্তর

  • আপডেট টাইম রবিবার, ২২ এপ্রিল, ২০১৮
  • ৩৮৪ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরীর নামে টেস্ট রিলিফ (টিআর) প্রকল্পের ৮ লাখ টাকা ও কাজের বিনিময়ে খাদ্য (কাবিখা) কর্মসূচির ৩৩ হাজার ১২৪ মেট্রিন টন খাদ্য বরাদ্দের চেক নবীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সংশ্লিষ্ট ইউপি আওয়ামীলীগের সভাপতি নিকট হস্তান্তর করা হয়েছে।
গতকাল শনিবার নবীগঞ্জ উপজেলা সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব চেক হস্তান্তর করেন।
এতে সভাপতিত্ব করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ বিন হাসান। সভায় উপস্থিত ছিলেন দীঘলবাক ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ (এওলা মিয়া), সাবেক ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন ছোবা, সমর চন্দ্র দাশ, নবীগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি মোজাহিদ আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজভী আহমেদ খালেদ, বীর মুক্তিযোদ্ধা মৌলদ হোসেন কাজল, আওয়ামীলীগ নেতা ছালিক মিয়া, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা বজলুর রহমান, হাকিম মিয়া, দিপেন্দ্র রায় বিধু, নুরুজ্জামান, কামাল হাসান, আবদুল্লা মিয়া, সুজাত মিয়া, মৃনাল কান্তি রায়, ভানু দাশ প্রমুখ। এসময় বিভিন্ন ইউনিয়ন আওমালীগ নেতাকর্মী উপ¯ি’ত ছিলেন। উপজেলার ১৩টি ইউনিয়ন ১টি পৌরসভার আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকদের হাতে তিনি এই উন্নয়ন বরাদ্দের চিক তুলে দেন। এছাড়া, ৬৩ হাজার ৬শত টাকার সোলার প্যানেল এবং ঐচ্ছিক বরাদ্দের ১ লাখ ৭৭ হাজার টাকার চেক প্রদান করেন কেয়া চৌধুরী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com