শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

সুলতানশী গ্রামে সংঘর্ষে মহিলা মেম্বারসহ আহত ১০

  • আপডেট টাইম সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ৪৯০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার সুলতানশী গ্রামে সংঘর্ষে মহিলা মেম্বারসহ ১০ জন আহত। গতকাল রবিবার সকালে এ ঘটনা ঘটে।
আহত সূত্রে জানা যায়, ওই গ্রামের আব্দুস সাত্তারের সাথে ওয়াহেদ মিয়ার পুত্র তার ভাতিজা আবু তাহেরের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে গতকাল উভয় পক্ষের লোকজনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে লস্করপুর ইউপি মেম্বার মায়া বেগম (৩৫), তার কন্যা স্কুল ছাত্রী ইসরাত জাহান রিয়া (১১) আহত হয়।
গুরুতর আহত অবস্থায় মেম্বার মায়া বেগম, ইসরাত জাহান রিয়া, ফারুক মিয়া, আবু তাহের ও আবু সায়েদকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com