মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

আল্লামা মুফতি এটিএম নূরউদ্দিন জংগী নক্শেবন্দী আল-ক্বাদরীর উদ্যোগে মাহফিল

  • আপডেট টাইম সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪৫৬ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ গত শুক্রবার সোয়াইয়া গুলজারে মদিনা সুন্নী একাডেমী কমপ্লেক্স এর ১৪তম বার্ষিক দস্তারবন্দী আন্তর্জাতিক সুন্নী কনফারেন্স ও মহা পবিত্র উরস মোবারক অনুষ্ঠিত হয়। উক্ত উরস মোবারকে সভাপতিত্ব করেন কমপ্লেক্স এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিশ্ব বরেন্য মুফতিয়ে আযম মুরশিদে বরহক আল্লামা অধ্যক্ষ নূরউদ্দিন জংগী নক্শ বন্দী আলক্বাদরী।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ইমদাদুল হক রাজনগরী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চ্যানেল আই ইউরোপের ভাষ্যকার বিশ্ব বিখ্যাত আলেমদ্বীন ইংল্যান্ড প্রবাসী আল্লামা শফিকুর রহমান বিপ্লবী, ময়মনসিংহের আল্লামা আঃ জাহির আল আজহারী ও আল্লামা মুফতি আশরাফুল ওয়াদুদ প্রমুখ।
একাডেমী কমপ্লেক্স এর অধ্যক্ষ মাওঃ শেখ নজরুল ইসলাম সিদ্দিকীর পরিচালনায় উক্ত সম্মেলনে দেশের প্রত্যান্ত অঞ্চল থেকে আগত রাসুল প্রেমিক মানুষের ঢল নামে। সারা রাত্র ব্যাপী ওয়াজ, নছিহত, যিকির, আযকার মাহফিলে মিলাদ শরীফ ও বিশ্ব মুসলিমের কল্যাণ কামনা করে মুনাজাত করা হয়।
আল্লামা মুফতি নূরউদ্দিন জংগী নক্শেবন্দী আল-ক্বাদরী তাঁর সভাপতির ভাষনে বলেন প্রকৃত রাসুল প্রেমিক যারা তাঁরা কখনও আল্লাহ ব্যতিত আর কাউকে ভয় পান না। বরং অকাতরে প্রাণ দিতেও দ্বিধা বোধ করেন না। শহীদ আল্লামা ডক্টর নুরুল ইসলাম ফারুকী (রঃ) এর শাহাদাতই এর জলন্ত প্রমান। পৃথিবীর সব চাইতে বেশী ওয়াজ হয় বাংলাদেশে কিন্তু পরিতাপের বিষয় হল, শ্র“তা ও বক্তার মধ্যে ইখলাছ ও নিয়তের ভেজাল থাকায় সাধারণ মানুষ কেবল শুনেই যাচ্ছে। আমল করছে না, কারণ ওয়াজে তাছির বা ক্রিয়া করছে না। ওয়াজ শেষে মাদ্রাসা ছাত্রদেরকে পাগড়ি পড়িয়ে দেয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com