শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মাছুলিয়া থেকে যৌনকর্মীর সর্দার ও সর্দারনী আটক

  • আপডেট টাইম রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮
  • ৫১১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের মাছুলিয়া এলাকা থেকে যৌনকর্মীর সর্দার ও সর্দারনীকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের আস্তানা থেকে দুই শিশুকে উদ্ধার করা হয়। আটককৃতরা হল সদর উপজেলার এড়ালিয়া গ্রামের জহুর আলীর পুত্র যৌনকর্মীর সর্দার সোহেল (৩৫) ও যাত্রাবড়বাড়ি গ্রামের শওকত মিয়ার পুত্র সর্দারনী হনুফা বেগম (৩০)। গতকাল শনিবার রাত ৭টার দিকে ডিবির ওসি শাহ আলম, এসআই ইকবাল বাহার ও আব্দুল করিমের নেতৃত্বে শহরের মাছুলিয়া এলাকার মাসুক মিয়ার ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
এ সময় তাদের কবল থেকে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হাসানিয়া গ্রামের হাসন আলীর কন্যা স্কুল ছাত্রী শারমিন আক্তার (৯) ও সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার আমতলি গ্রামের স্বপন মিয়ার কন্যা আছিয়া (১১) কে উদ্ধার করা হয়। পুলিশ ওই বাসায় তল্লাশী চালিয়ে বেশ কিছু কনডমসহ বিভিন্ন জিনিস উদ্ধার করে।
রাত ৮টার দিকে ডিবি অফিসে সাংবাদিকদের সামনে শিশুদের হাজির করা হলে তারা জানায়, কতিপয় দালাল তাদের প্রলোভন দিয়ে এখানে এনেছে। সোহেল ও হনুফা প্রায়ই তাদেরকে মারধোরসহ অমানসিক নির্যাতন চালায়। শুধু তাই নয়, শিশুরা যাতে অসামাজিক কাজ করে সে জন্য তাদেরকে এ নির্যাতন চালানো হত। তাদের প্রস্তাবে রাজি না হলে একটি কক্ষে আটকে রাখা হয়।
পাশের বাড়ির এক মহিলা এ বিষয়টি পুলিশকে জানালে অভিযান চালিয়ে শিশুদের উদ্ধার করা হয়। অভিযানকালে খদ্দেরসহ অন্যান্য যৌনকর্মীরা পালিয়ে যায়।
ডিবির ওসি জানান, দীর্ঘদিন ধরে হবিগঞ্জ শহরের বিভিন্ন ফ্ল্যাট বাসায় কতিপয় প্রভাবশালী মহিলাদের দিয়ে দেহ ব্যবসা করাচ্ছে। ইতোমধ্যে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। তাদেরকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com