শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শায়েস্তাগঞ্জে জনসভায় এমপি আবু জাহির ॥ শিক্ষাকে প্রাধান্য দিয়ে জননেত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন

  • আপডেট টাইম রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
  • ৪২১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, শিক্ষার উন্নতি না হলে দেশের উন্নতি হবে না। শিক্ষিত সমাজই একটি সমৃদ্ধ জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই জননেত্রী শেখ হাসিনা শিক্ষাক্ষেত্রের উন্নয়নকে প্রাধান্য দিয়ে রাষ্ট্র পরিচালনা করছেন।
গতকাল শনিবার বিকালে ৬৫ লাখ টাকা ব্যয়ে শায়েস্তাগঞ্জ পৌর এলাকার শ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩ তলা ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত বিশাল জনসভায় তিনি এসব কথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, আওয়ামী লীগের টানা নয় বছরের ক্ষমতায় দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। অর্থনীতির বিভিন্ন সূচকে দেশের অগ্রগতি হয়েছে। দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের সন্তানকে বিদ্যালয়ে পাঠানোর আহবান জানান এমপি আবু জাহির।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আবুল কাশেম শিবলুর সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল মুকিত, শায়েস্তাগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র মাসুদউজ্জামান মাসুক।
এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ সভাপতি রাহেল মিয়া সরদার, খলিলুর রহমান, শংকর রায়, পৌর কাউন্সিলর মোঃ গফুর মিয়া, কাউন্সিলর খায়রুল আলম, কাউন্সিলর মোঃ তাহির মিয়া, কাউন্সিলর জিতু আহমেদ মাখন, পৌর মহিলা আওয়ামী লীগের আহবায়ক ছাবেরা সুলতানা হ্যাপী, যুগ্ম আহবায়ক আছমা আব্দুল্লাহ, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন সাহেদ, সাবেক কাউন্সিলর রজব আলী, সৈয়দ শাহীন, সেন্টু রায়, রনদা প্রসাদ রায় প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ সানী সিতার। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এছাড়াও আওয়ামী লীগ এবং সহযোগী সকল সংগঠনের নেতাকর্মীসহ সহস্রাধিক লোকজন জনসভায় অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com