বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

জেলা আওয়ামী মৎস্যজীবীলীগের সম্মেলন মাহবুব উল আলম হানিফ এমপি ॥ খালেদা জিয়া ও তার পুত্র লন্ডনে বসে দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছেন

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ অক্টোবর, ২০১৭
  • ৪৯০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও তার পুত্র লন্ডনে বসে দেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছেন। বিএনপি নেত্রী চিকিৎসার কথা বলে লন্ডনে গিয়েছিলেন। তখন তিনি বলে ছিলেন খুব দ্রুত ফিরে আসবেন। কিন্তু ৩ মাস পেরিয়ে গেলেও তিনি ফিরেননি। খালেদা ও তার পুত্রের ষড়যন্ত্র দেশবাসী প্রতিহত করবে। তিনি বলেন, খালেদা জিয়া লন্ডনে বসে বিভিন্ন এজেন্সির সাথে গোপন বৈঠকের পাশাপাশি পাকিস্তানের গোয়েন্দা সংস্থার সাথে একাধিক বৈঠক করেছেন।
প্রধান বিচারপতির প্রসঙ্গে হানিফ বলেন, তিনি অসুস্থ হয়ে চিকিৎসার জন্য ছুটি নিয়েছেন। বিএনপি এটাকে নিয়ে গোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। তাঁর ছুটি নিয়ে বিএনপির এত মাথা ব্যাথা কেন?। তিনি প্রশ্ন রেখে বলেন, বিএনপি কি কোন গভীর ষড়যন্ত্রে লিপ্ত ছিল ? যেটা এই ছুটির কারণে নস্যাৎ হয়ে গেছে, যে কারনে বিএনপি আজ দিশেহারা হয়ে গেছে।
তিনি গতকাল হবিগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সম্মেলনের উদ্বোধন করেন মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি। এতে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক এডঃ আব্দুল মজিদ খান এমপি, এডঃ আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডঃ আলমগীর চৌধুরী প্রমুখ। সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা মৎস্যজীবীলীগের আহ্বায়ক আব্দুর রহমান। সভা পরিচালনা করেন জেলা মৎস্যজীবীলীগের সদস্য সচিব সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ তাজুল ইসলাম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com