শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

নবীগঞ্জে সার্ভেয়ারকে নাজেহাল যুবদল নেতাসহ গ্রেফতার ২

  • আপডেট টাইম সোমবার, ৭ আগস্ট, ২০১৭
  • ৪৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ারকে নাজেহাল করার ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, পৌর এলাকার রাজনগর গ্রামের ওয়াছির আলীর পুত্র যুবদল নেতা নুরুল আমিন (৩৮) ও মিজানুর রহমান (৫০)। গ্রেফতারকৃত দুজন একে অন্যের প্রতিপক্ষ। গতকাল রবিবার সকালে নবীগঞ্জ থানা সামনে সার্ভেয়ারকে নাজেহালের ঘটনাটি ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, যুবদল নেতা নুরুল থানা গেইটের সামনে সরকারী জায়গা দখল করে ঘর নির্মাণ কাজ শুরু করেন। এ ব্যাপারে একই এলাকার এটিএম রুবেল নামে জনৈক ব্যক্তি উপজেলা নির্বাহী অফিসার বরাবরে অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে সহকারী কমিশনার ভূমি অফিসের সার্ভেয়ার আমিনুর রহমান গতকাল সরজমিন তদন্ত করতে যান। ঘটনার সত্যতা পেয়ে সার্ভেয়ার আমিনুর রহমান জায়গা ছাড়ার জন্য নুরুল আমিনকে বলেন। এ সময় সার্ভেয়ারকে নাজেহাল করেন নুরুল আমিন। পরে পুলিশ নুরুল আমিন ও মিজানুর রহমানকে আটক করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিতেন্দ্র কুমার নাথ এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সরকারী কাজে বাধা দেওয়ায় পুলিশ দু’জনকে আটক করেছে। এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আতাউর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি জানান, উভয় পক্ষের দুজনকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com