শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আজমিরীগঞ্জে আটককৃত এন্ডিং জুয়ার দুই এজেন্টকে ভ্রাম্যমাণ আদালতে অর্থদণ্ড

  • আপডেট টাইম শুক্রবার, ৯ জুন, ২০১৭
  • ৪৬৩ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জে আটককৃত এন্ডিং জুয়ার দুই এজেন্টকে ভ্রাম্যমাণ আদালতে অর্থদণ্ডে দন্ডিত করা হয়েছে।
জানা যায়, আজমিরীগঞ্জে আটককৃত এন্ডিং জুয়ার দুই এজেন্টকে গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত করানো হয়। দোষী সাব্যস্ত হওয়ায় আটককৃত ওই দুই জুয়ারির প্রত্যেককে ১৫ হাজার করে মোট ৩০ হাজার টাকা ভ্রাম্যমাণ আদালত অর্থদন্ডে দন্ডিত করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট টিটন খীসা।
উল্লেখ্য, আজমিরীগঞ্জ বাজারে গত বুধবার দিবাগত রাতে ভারতের শিলং নিয়ন্ত্রিত এন্ডিং জুয়ারিদের বিরুদ্ধে অভিযান চালায় পুলিশ। এরই ধারাবাহিকতায় গোপন সূত্রে খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার এসআই হুমায়ূন কবিরের নেতৃত্বে একদল পুলিশ রাত ১১ টায় পৌর এলাকার আজিমনগর লম্বাহাটি গ্রামের বাসিন্দা এন্ডিং জুয়ার এজেন্ট কালাই মিয়ার পুত্র মাক্কুত মিয়া (৩০) ও একই এলাকার আয়না মিয়ার পুত্র জয়নাল মিয়া (৩৫) কে আটক করে। এলাকার লোকজন জানায়, দীর্ঘ দেড় বছর আগে আজমিরীগঞ্জে শুরু হওয়া এন্ডিং জুয়া খেলায় অংশ নিয়ে শত শত লোক সর্বশান্ত হয়েছে। শতাধিক লোক ঋণে জর্জরিত হয়ে এলাকা ছেড়েছে। আবার অনেকেই বসতভিটা বন্ধক রেখেছে। এর পরই শুরু হয় পুলিশের অভিযান। তবে অদ্যাবধি মূল হোতাদের আটক করতে পারেনি পুলিশ। গত ৩ মাসের পুলিশী অভিযানে এ পর্যন্ত ৩৫ থেকে ৪০ জন জুয়ারিকে আটক করা হয়। এবং ভ্রাম্যমাণ আদালতে ২ থেকে ৪ মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com