শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

পইল গ্রামে আইন শৃংখলার উন্নয়নে জঙ্গিবাদ দমনে মতবিনিময় সভা

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭
  • ৪২৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামে আইন শৃংখলার উন্নয়নে জঙ্গিবাদ দমনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে পইল বিপিন পাল স্মৃতি পাঠাগার মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক। বিশেষ অতিথি ছিলেন সদর থানার ওসি মোঃ ইয়াছিনুল হক, পরিদর্শক মোহাম্মদ ডালিম আহমেদ। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, পইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাহেব আলীসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সভায় বক্তারা বলেন, পুলিশ ও জনগণ মিলিতভাবে কাজ করলে দেশ থেকে জঙ্গি তৎপরতা ও অপরাধ নির্র্মূল সম্ভব। পইলে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় সদর থানার পক্ষ থেকে তড়িৎ গতিতে পদক্ষেপ নেয়া হয় এবং জড়িত ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। বক্তারা সদর থানা পুলিশের কার্যক্রমকে উৎসাহিত করতে পুলিশের সাম্প্রতিক কাজের ভূয়শী প্রশংসা করেন। সভায় সভাপতিত্ব করেন পইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com