শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

ধুলিয়াখালে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ৩ জনের প্রাণহানী ॥ আহত ২০ ॥ সংকটাপন্ন আরো ২ জনের জীবন

  • আপডেট টাইম বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৪
  • ৩৫৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে ধুলিয়াখাল আমতলী নামকস্থানে ম্যাক্সি ও বিরতীহীনের মুখোমুখি সংঘর্ষে দুই মহিলা সহ ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে কমপক্ষে  আহত হয়েছে ২০ জন। এ ঘটনায় ওই সড়কে ১ ঘন্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় এ মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।
জানা যায়, শায়েস্তাগঞ্জ থেকে একটি ম্যাক্সি হবিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসে। বিপরীত দিক থেকে একটি বেপরোয়া বিরতীহীন বাস ম্যাক্সিটিকে চাপা দিলে ম্যাক্সিটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই আজমিরীগঞ্জের জয়নগরের জাহেরা বেগম (৪৫), নবীগঞ্জ উপজেলার তিমিরপুরের আলেছা বেগম (৩৫) নামে ২ মহিলার মৃত্যু হয়। এত কমপক্ষে ২০ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় ফাতেমা বেগম (৪০), সাধন চক্রবর্তী (৫৫), আনোয়ার আলী (৪০), রমাতন পাল (৫০), রাসেল মিয়া (২৮), সাহেব আলী (৬০), জয় দাশ (২০), হৃদয় দাশ (২৫), অসীম দাস (২৮),কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ম্যাক্সি চালক শের আলী (২৫)কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। গভীর রাতে সিলেটে চিকিৎসাধীন অবস্থায় ম্যাক্সি  চালক শের আলীর মৃত্যু বরণ করেন। এদিকে দূর্ঘটনায় আহত দুই জনের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। ঘাতক বিরতীহীন বাসটি দ্রুত পালিয়ে যায়।
খবর পেয়ে দমকল বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। উল্লেখ্য বিরতীহীন গাড়ি তাদের সময় কাভার করার জন্য প্রায়ই বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে যায়। ফলে প্রতিনিয়ত কোন কোন দূর্ঘটনা ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com