মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে হাওরে প্রাইমারী শিক্ষিকার লাশ উদ্ধার হবিগঞ্জে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ ॥ কৃষকদের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিত করছে সরকার হবিগঞ্জে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ॥ পাশের হার ৭২.০৫% কৃষিমন্ত্রীকে জেলা পরিষদ হবিগঞ্জ চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা হবিগঞ্জ গভঃ হাই স্কুলের বিতর্কমুক্ত এলামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি ঘোষণা নবীগঞ্জ বড় ভাকৈর পশ্চিম ও পূর্ব ইউনিয়নে ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ হবিগঞ্জে এসএসসি পরীক্ষায় ফেল করায় ১ শিক্ষার্থীর মৃত্যু ২ জনের আত্মহত্যার চেষ্টা সাংবাদিকদের সাথে লিগ্যাল এইড অফিসার সম্পা জাহানের মতবিনিময় নবীগঞ্জ আলোকিত ব্যাচ ৯৫ সংগঠনের কমিটি গঠন ॥ হিমেল সভাপতি, মামুন সাধারন সম্পাদক ছালেহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত নবীগঞ্জে বিশ্ব মা দিবস পালিত

মাধবপুর মামলার স্বাক্ষীকে আসামী পক্ষের হুমকি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০১৭
  • ৩২১ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের হরিনখোলা গ্রামে মামলার প্রধান স্বাক্ষীকে অব্যাহত হুমকি দিয়ে যাচ্ছে আসামী পক্ষের লোকজন। এ ব্যাপারে মামলার স্বাক্ষী আহাকুর রহমান বাদী হয়ে হবিগঞ্জ নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত ৮ এপ্রিল সকালে চৌমুহনী ইউনিয়নের হরিনখলা গ্রামের বাবুল মিয়া ও আবু মিয়া দলবল নিয়ে কামাল হোসেন এর বাড়ীতে অর্তকিতে হামলা করে কামাল মিয়াসহ তার পরিবারের অপর ৩ সদস্যকে গুরুতর আহত করে নগদ টাকার ও স্বনালংকার লুট করে নিয়ে যায়। পরে তার স্ত্রী বাদী হয়ে আহাকুর রহমানকে প্রধান স্বাক্ষী করে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে প্রভাবশালী বাবুল মিয়া ও তার লোকজন স্বাক্ষী না দেয়ার জন্য আহাকুর রহমানকে বিভিন্ন ভাবে হুমকি দিয়ে যাচ্ছে। এমন কি স্বাক্ষী দিলে প্রানে মেরে ফেলবে বলে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে হুমকি প্রদান করে। এ ব্যাপারে মঙ্গলবার আহাকুর রহমান বাদী হয়ে হবিগঞ্জ নিবার্হী ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com